বাগমারায় ভূমিহীন ওগৃহহীনদের গৃহদান

0
34

বাগমারা (রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন ৭১ পরিবারকে ঘর প্রদান করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ে এসব ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে তুলে দেওয়া হচ্ছে দুই শতক জমিসহ আধাপাকা নতুন ঘর।
মঙ্গলবার উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে সকাল ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ঈদের আগে উপহার হিসেবে এই ঘর হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালী যুক্ত ছিলেন।
এ সময় উপজেলা পরিষদ মিলনায়তনে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা গোলাম রাব্বানী, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম. মাহমুদ হাসান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, প্রমুখ।
প্রতিটি গৃহ নির্মাণে ব্যয় হয়েছে দুই লক্ষ ৫৯ হাজার টাকা। এতে ঘর, বারান্দা, টয়লেটসহ রান্না ঘর আছে। এর আগে বাগমারায় ২য় ধাপে ৭৭টি এবং ১ম ধাপে ১৭৫টি ঘর প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here