নড়াইলে মুক্তিপণ দাবিতে চয়ের দোকানিকে অপহরণ অতঃপর উদ্ধার

0
45

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলের শালনগর ইউনিয়নের ঝাউডাংগা গ্রামের চায়ের দোকানি খোকন শেখ (৪৫)কে অপহরণ করে মুক্তিপণের দাবিতে মারধর,অতঃপর থানা পুলিশের সহযোগিতায় চায়ের দোকানি উদ্ধার। গত ১৬ এপ্রিল বাতাসী বাজারের সায়েমের স-মিল থেকে মাকড়াইল গ্রামের শামীম ফকিরের নেতৃত্বে ৫/৭ জন মিলে তাকে চোখ বেধে মোটরসাইকেল যোগে মাকড়াইল গ্রামের গুচ্ছ গ্রামে নিয়ে একটা ঘরে আটকে রেখে পারশালনগর গ্রামের মুসা,কে দিয়ে ফোনে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। এবং চায়ের দোকানদার খোকন শেখ কে হাতুড়ি ও লোহার রড দিয়ে মারধর করে।
এরপরে খবর পেয়ে খোকন এর স্ত্রী ও থানা পুলিশের সহোযোগিতায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে ভর্তি করেন। বর্তমান সে চিকিৎসাধীন।
এবিষয়ে শামীম ফকিরের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন খোকন এর ছেলে মোটরসাইকেল চুরির ঘটনার জড়িত থাকায় খোকনকে ধরে নিয়ে যাওয়ার হয়েছিল,পরে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে গেছে।
এবিষয়ে শালনগর ইউনিয়ন বিট পুলিশ অফিসার এএসআই কামরুল ইসলাম এর সাথে কথা হলে তিনি খোকন শেখ কে উদ্ধার করে এনে হাসপাতালে ভর্তি করা হয়েছে,লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here