আবারো তৌসিফ ও তানজিন তিশা

0
29

খবর৭১ঃ ঢাকা শহরে প্রেম ও প্রতারণা- হাতে হাত রেখে হাঁটে! অনেকটা সেই নির্মম সত্যটি এবার উঠে আসছে তৌসিফ মাহবুব ও তানজিন তিশার মাধ্যমে।

পারভেজ ইমামের চিত্রনাট্যে ‘অচেনা প্রেম’ নামের বিশেষ নাটকটি নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু। সিএমভির ব্যানারে নির্মিত ঈদের এই নাটকটির মাধ্যমে উঠে আসবে এ শহরে বেঁচে থাকার লড়াই করা একজন নারীর গল্প।

নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক রিংকু বলেন, জীবনযুদ্ধে পরাজিত মেয়ে তামান্না। বাবা মারা যাওয়ার পর সংসারের ঘানি নিজেকে টানতে হচ্ছে। বিভিন্ন প্রতিষ্ঠানে ছোট একটি চাকরির আশায় ঘুরলেও মানুষের মতো শকুনের লোলুপ দৃষ্টির কবলে পড়ে, ইজ্জত বাঁচানোর জন্য বের হয়ে এসে সেই সমাজকেই বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাস্তায় নেমেছে প্রতারণা ব্যবসায়।

তামান্নার এই প্রতারণা ব্যবসার মাঝে ঘটনাক্রমে পরিচয় হয় সজল নামের এক লেখকের। সজল যদিও তার পরিচয় দেয় সে দেশ থেকে পালিয়ে ঢাকায় এসেছে। যার কাছে শহরের প্রায় সবটুকুই অচেনা। বিশ্বাস করে সজলকে অ্যাসিসটেন্ট হিসাবে নিয়োগ দেয় তামান্না। শুরু হয় তাদের প্রতারণা ব্যবসা।
এতে তামান্না চরিত্রে তানজিন তিশা এবং সজল চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে ঈদে নাটকটি উন্মুক্ত হচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here