বাগেরহাটে টাকা লুটে নিয়ে ঘের মালিককে জবাই করে হত্যা, আটক ২

0
184

স্টাফ রিপোটার,বাগেরহাট
বাগেরহাটের চিতলমারীতে মাছ বিক্রির টাকা লুটে নিতে শৈলেন্দ্রনাথ মন্ডল (৭০) নামের এক মৎস্য ঘের মালিককে জবাই করে হত্যা করেছে তার ঘেরে কর্মরত শ্রমিকরা। রবিবার সকালে উপজেলার খিলিগাতী গ্রামের একটি চিংড়ি ঘেরের পাশে ধান ক্ষেত থেকে বৃদ্ধা শৈলেন্দ্রনাথ মন্ডলের লাশ উদ্ধার করে চিতলমারী থানা পুলিশ। নিহত শৈলেন্দ্রনাথ মন্ডল চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের খিলিগাতী গ্রামের মহেন্দ্রনাথ মন্ডলের ছেলে। এর আগে শনিবার (১২ মার্চ) গভীর রাতে ঘের মালিককে হত্যার পর টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় জেলার চিতলমারী উপজেলঅর বাখেরগঞ্জ থেকে অপূর্ব মন্ডল (২৫) ও রবিবার (১৩ মার্চ) সকালে জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড থেকে সুব্রত হালদার (৩২) নামের দুই শ্রমিককে আটক করে পুলিশ। আটক অবূর্ব মন্ডল ও সুব্রত হালদার জেলার মোড়েলগঞ্জ উপজেলার লক্ষীখালি গ্রামের বাসিন্দা। আটক সুব্রত ও অপূর্ব শ্রমিক হিসাবে গত (বুধবার ৯ মার্চ) থেকে শৈলেন্দ্রনাথ বাড়ীতে মৎস্য ঘেরের শ্রমিক হিসাবে কাজ করছিলেন।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ, এম কামরুজ্জামান খান এলাকাবাসির বরাত দিয়ে বলেন, সকালে চিতলমারী উপজেলার খিলিগাতী গ্রামের স্থানীয় বাসিন্দাদের খবরের ভিত্তিতে ওই গ্রামের একটি চিংড়ি ঘেরের পাশের ধান ক্ষেত থেকে শৈলেন্দ্রনাথ মন্ডল এর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শৈলেন্দ্রনাথ মন্ডল শনিবার (১২ মার্চ) বিকালে তার মৎস্য ঘেরের মাছ বিক্রি করে বাড়ী এসে রাতে ওই দুই শ্রমিককে নিয়ে মৎস্য ঘেরে যান। এসময়ে আটককৃতরা তাকে জবাই করে হত্যা করে টাকা নিয়ে পালিয়ে যায়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
বাগেরহাট পুলিশ সুপার কেএম আরিফুল হক জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকা ছিনতাইয়ের জন্য বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে বলে স্বীকার করেছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানাবো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here