স্বাবলম্বীর উদ্যোগে ৩য় শ্রেণির বর্ষ পরিবর্তন ওরিয়েন্টেশন (২য় ব্যাচ) অনুষ্টিত

0
153

আব্দুল আওয়ালঃ স্বাবলম্বী উন্নয়ন সমিতি (সাস), নেত্রকোনা এর পরিচালনায় ও ট্রাইটন টেক্সটাইল লিমিটেড এর অর্থায়নে পরিচালিত শিক্ষা কর্মসূচির উদ্যোগে ৩ দিন মেয়াদী (১৩-১৫ ফেব্রুয়ারি) ৩য় শ্রেণির শিক্ষিকাদের নিয়ে বর্ষ পরিবর্তন ওরিয়েন্টেশন (২য় ব্যাচ) ২০২২ অনুষ্টিত হয়েছে।

স্বাবলম্বী উন্নয়ন সমিতির প্রধান কার্যালয়ের ড্রিম সেন্টারের হল রুমে পূর্বধলা, আটপাড়া ও কেন্দুয়া কর্ম এলাকার ২৫ জন শিক্ষিকা ও ২ জন প্রকল্প পরিদর্শক নিয়ে স্বাস্থ্যবিধি মেনে এ ওরিয়েন্টেশন অনুষ্টিত হয়।

ওরিয়েন্টেশন উদ্ভোধন করেন স্বাবলম্বীর নির্বাহী পরিচালক বেগম রোকেয়া। এসময় মানসম্মত শিক্ষা নিশ্চিতের জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন সংস্থার উপনির্বাহী পরিচালক কাজী ছহুল আহমেদ দিলু। উপস্থিত ছিলেন প্রকল্প ব্যবস্থাপক আব্দুল কদ্দুস। উক্ত ৩ দিন ব্যাপি অরিয়েন্টেশনে সহায়ক হিসেবে দায়িত্ব পালন করেন শিক্ষা প্রকল্পের সমন্বয়কারী শেখ. এ.কে.এম.শহিদুল ইসলাম। অরিয়েন্টেশনে ৩য় শ্রেণির পাঠ্য বিষয় ও বিষয়বস্তু, সাপ্তাহিক ও মাসিক পাঠ বিভাজন পরিকল্পনা, দৈনিক পাঠটীকা লিখন উপায়, পাঠদান ধারাবাহিকতা, মানসম্মত পাঠদান কৌশল এবং শ্রেণি ব্যবস্থাপনা বিষয়ে আলোচনা এবং অনুশীলন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here