বিচ্ছেদ ও স্বামীর পদবী সরানো নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

0
21

খবর৭১ঃ মাস দুয়েক আগে বলিউডজুড়ে গুঞ্জন ওঠে, মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার। তারই মাঝে নিজের নামের পাশ থেকে স্বামীর ‘জোনাস’ পদবী সরিয়ে ফেলেন নায়িকা। তাতে গুঞ্জনে যেন ঘি ঢেলে দেয়। তবে কি সত্যি বিচ্ছেদ হতে চলেছে নিক ও প্রিয়াঙ্কার? এমন প্রশ্নই ওঠে সর্বত্র।

এ নিয়ে অভিনেত্রীর মা মধু চোপড়া ব্যাখ্যা দিয়েছেন অনেক আগেই। জানিয়েছেন, তার মেয়ের সংসার ঠিকঠাকই চলছে। গুঞ্জন ছড়ানোর কিছু নেই। তবে এ নিয়ে বরাবরই চুপ ছিলেন প্রিয়াঙ্কা। অবেশেষে মুখ খুললেন তিনিও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে হাজির হয়ে কথা বললেন তার দাম্পত্য জীবন ও স্বামীর পদবী সরিয়ে ফেলানো প্রসঙ্গে।

প্রিয়াঙ্কা জানান, ‘ওই সময় তারকা হওয়ার বিড়ম্বনা সহ্য করতে হয়েছে আমাকে। সর্বক্ষণ আমার দিকে মানুষের চোখ। ‘জোনাস’ পদবি সরিয়ে ফেলার পর আমাকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে পেশাদার জীবনের একটি অংশ। কিন্তু সেই মুহূর্তগুলোকে সামলাতে গিয়ে মাঝে মাঝে আমি দুর্বল হয়ে পড়ি।’

অভিনেত্রী বলেন, ‘আমি যদি কোনো ছবি পোস্ট করি, তার নেপথ্যে কী আছে, মানুষের চোখে সে সবই বেশি পড়ে। তারপর শুরু হয় নানা রকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়। কিন্তু বাস্তবে যেগুলোর কিছুই ঘটে না। নিকের সঙ্গে আমার সম্পর্ক আগের মতোই আছে।’

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানে বিয়ে করেন নিক এবং প্রিয়াঙ্কা। তারপর থেকে নায়িকা মার্কিন মুলুকেই থাকেন। নায়িকা চান, বলিউডের মতো সেখানেও সবাই তাকে নিজের নামেই চিনুক। সে জন্যই নামের পাশ থেকে স্বামী নিকের ‘জোনাস’ পদবী সরিয়ে ফেলেছেন বলে জানান। এর পেছনে অন্য কারণ নেই বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here