সুন্দরগঞ্জে ফুফাতো ভাইকে হত্যার অভিযোগে বড় ভাই গ্রেপ্তার

0
74

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নে শান্তিরাম গ্রামের খালেকের মোড় নামক স্থানে মারুফ মিয়া (১৪) নামে ফুফাতো ছোট ভাইকে শ্বাসরোধে হত্যা করে পালানোর সময় মামতো বড়ভাই আবু তাহেরকে (১৬) গ্রেপ্তার করেছে পুলিশ।
জানা যায়, শুক্রবার বিকেলে উক্ত গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে মারুফকে নিজ ঘরে ডেকে নিয়ে আবু তাহের তাকে গলা টিপে হত্যা করে পালানোর সময় থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আবু তাহের ফুল মিয়ার ছেলে ও নিহত মারুফের মামাতো বড় ভাই। ঘটনার পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। স্থানীয়রা জানান, মারুফের মা-বাবা ঢাকায় থাকেন। সে তার মামাতো বড় ভাই আবু তাহেরের সঙ্গে প্রতিদিন খেলতো ও একসঙ্গেই চলাফেরা করতো। এরই একপর্যায়ে একটি মোবাইল ফোন নিয়ে দ্বন্দ্বের জের ধরে দিনের বিভিন্ন সময় মারুফকে হত্যার চেষ্টা চালায় আবু তাহের। এমনকি, পুকুরের পানিতে চুবিয়ে হত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় সে। এরপর একসঙ্গে খাওয়া-দাওয়া সেরে খেলতে যায়। পরে নিজের শয়ন ঘরে ডেকে নিয়ে আবু তাহের মারুফকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় মারুফের বাবা বাদি হয়ে ৫ জন কে আসামী করে থানায় একটি হত্যা মামলা করেন।
থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ফুফাতো ছোট ভাইকে মারুফ মিয়াকে শ্বাসরোধে হত্যার অভিযোগে মামাতো বড় ভাই আবু তাহেরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here