বেনাপোল সীমান্ত থেকে ইয়াবা, হেরোইন ও ভারতীয় ঔষধসহ আটক-২

0
18

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোল সীমান্ত থেকে বিপুল পরিমাণের মাদক ও ভারতীয় ঔষধসহ শাহাবউদ্দিন (৩৫) ও নার্গিস আক্তার (৪৩) নামে দুই চোরাকারবারিকে আটক করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-৬)’র সদস্যরা।

সোমবার বিকেলে বেনাপোল পৌরসভার ভবেরবেড় গ্রামে অভিযান চালিয়ে রিজি বুড়ির ভাড়া দেওয়া দোচালা টিনের ঘর থেকে ৭০ পিস ইয়াবা ও ৩ গ্রাম (৩৯ পুরিয়া) হেরোইনসহ শাহাবউদ্দিনকে এবং বলফিল্ডের দক্ষিনে পাঁকা রাস্তার উপর থেকে ২৪১০ পিছ ভারতীয় ঔষধ ও ইকজেকশনসহ নার্গিস আক্তারকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব।

আটককৃত শাহাবউদ্দিন যশোর জেলার বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং নারগিছ আক্তার একই গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী।

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ৭০ পিছ ইয়াবা, ৩ গ্রাম (৩৯ পুরিয়া) হেরোইন, ২টি মোবাইল ও ২টি সিমকার্ডসহ হাতেনাতে আটককৃত শাহাবউদ্দিনকে উদ্ধারকৃত আলামতসহ বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করত: ২০১৮ সনেরমাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী, ক্রমিক ৮(ক)/১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে। এবং ২৪১০ পিছ ভারতীয় তৈরি ঔষধ ও ইকজেকশন (যাহার আনুমানকি বাজার মুল্য = ১৮,৩১,১৭০/- টাকা) সহ হাতেনাতে আটককৃত নার্গিস আক্তারকে উদ্ধারকৃত আলামতসহ যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করত: ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫বি (১)(বি) ধারায় মামলা রুজু করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here