সুন্দরগঞ্জে ২ কেন্দ্রের ভোট গ্রহণের দিন নির্ধারণ

0
220

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কি বাড়ি ও শ্রীপুর ইউনিয়নের স্থগিতকৃত ২টি কেন্দ্রের পূণ:ভোট গ্রহণের দিনক্ষণ নির্ধারণ পূর্বক গণবিজ্ঞপ্তি জারি করেছে নির্বাচন কমিশন।
জানা যায়, রবিবার সন্ধ্যায় এ সংক্রান্ত পত্রাদেশ জেলা ও উপজেলা নির্বাচন অফিসে পাঠানো হয়। পত্রাদেশ মোতাবেক আগামী ৩০ ডিসেম্বর কেন্দ্র ২টিতে পূর্বের ঘোষিত তফশীল অনুযায়ী সময়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। কেন্দ্র ২টি হলো কি বাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বজরা কি বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বৌলজান সরকারি প্রাথমিক বিদ্যালয়। গত ২৮ নভেম্বর উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ১৩টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় ঐ ২ কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্র দু’টির ফলাফল স্থগিত করা হয়েছে। কেন্দ্র দু’টির মধ্যে শ্রীপুর ইউনিয়নের উক্ত ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪ জন, সংরক্ষিত ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সদস্য পদে ১০ জন ও চেয়ারম্যান পদে ৯ জন, কি বাড়ি ইউনিয়নের উক্ত ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৬ জন, সংরক্ষিত ৭, ৮ ও ৯নং সদস্য পদে ৭ জন ও চেয়ারম্যান পদে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। শ্রীপুর ইউনিয়নের এ ভোট কেন্দ্রে মোট ৪ হাজার ৩’শ ৬৯ ও কি বাড়ি ইউনিয়নের উক্ত ভোট কেন্দ্রে ৩ হাজার ৩’শ ৭৮ জন ভোটার রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন অফিসার আব্দুল মোত্তালিব বলেন, গতকাল (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত পত্রাদেশ মোতাবেক আগামী ৩০ ডিসেম্বর স্থগিতকৃত ২ কেন্দ্রের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here