ভিন্নধর্মী সামাজিক যোগাযোগ মাধ্যম “হ্যালো সুপার স্টার” এর আনুষ্ঠানিক পরিচিতি

0
82

খবর ৭১: এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দুবাইয়ের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে শনিবার(১৮ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্বের সর্বপ্রথম ভিন্নধর্মী সামাজিক যোগাযোগ মাধ্যম “হ্যালো সুপার স্টার”এর আনুষ্ঠানিক পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির উদ্বোধন করেন বাহরাইনের রাজ পরিবারের সদস্য শেখ আহমেদ খলিফা বিন মোবারাক আল খলিফা । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভার্সাটাইলো গ্রুপের প্রতিষ্ঠাতা এবং“হ্যালো সুপার স্টার”এর উদ্ভাবক ড. কামরুল আহসান । শেখ আহমেদ খলিফা বিন মোবারাক আল খলিফা তার বক্তৃতায় দুবাই এবং সারাবিশ্বে বাংলাদেশী প্রবাসীদের জন্য ভার্সাটাইলো গ্রুপের অক্লান্ত পরিশ্রমের প্রশংসা করেন, তিনি আরও তুলে ধরেন যে সামাজিক যোগাযোগ মাধ্যম“হ্যালো সুপার স্টার” সারা বিশ্বের মানুষের জন্য তাদের কাঙ্খিত সুপার স্টারদের সাথে দেখা করার, সরাসরি ভিডিও কলে কথা বলার এবং শুভেচ্ছা জানাতে একটি দুর্দান্ত মাধ্যম হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ায় মেলাকার গভর্নর তুন সেরি সেতিয়াডঃ হাজী মোঃ আলী মোঃ ওুস্তম,  অরো উপস্থিত ছিলেন তোহ্পুয়ান দাতু কউইরা ড. হাজাহ আসমাহ বিনতে আবু রহমান, কর্নেল ইশাক ইসমাইল,  ওয়াই.বি.এইচ.জি. দাতু কউইরা রাধুয়ানা বিন্তে সালেহ্। প্রধান নির্বাহী কর্মকর্তা, পুত্রা স্পেশালিস্ট মেডিকেল সেন্টার, মেলাকা,মালয়েশিয়া, তানশ্রী মোহাম্মদ ইউসুফ বিন তুন সৈয়দ নাসির, চেয়ারম্যান, কনকর্ড এবং আই এস ওয়াই গ্রুপ, মালয়েশিয়া।এনসিকহামকা বিন মোহাম্মদ আলীরুস্তম, মেলাকা, মালয়েশিয়া।মি.বাসিলওমরান ও দাতুক মোঃনাসিরগনি, মালয়েশিয়া।

অন্যান্য বিশিষ্ট অতিথিদের মধ্যে ছিলেন বাংলাদেশের  কনস্যুল জেনারেল দুবাই বিএম জামাল হোসেন, জনাবা দিলআফরোজ, ম্যানেজিং ডাইরেক্টর ভার্সাটাইলো লন্ডন লিঃ, ভার্সাটাইলো লন্ডন ডাব্লিউ এল এল এর সিওও  আব্বাস আশুর, মেজর মোঃমুবাশ্বিরুল ইবাদ (অব.), জি এম জিয়াউর রহমান জগনু, নূর মোঃ আব্দুল মুকিত (টঙ্কু)সহ আরও অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয়সাংবাদিক ও প্রবাসী কমিউনিটির ব্যক্তিবর্গ।

ঢাকাইয়া চলচিত্রের জনপ্রিয় জুটি ফেরদৌস ও পূর্ণিমার উপস্থাপনায় এ উৎসবের আয়োজক ছিল ভার্সাটাইলো গ্রুপ,দুবাই। উপস্থাপনায় আরও ছিলেন জাবেদ, শান্তা ও সুবর্না । শনিবার বিকাল ৩ টার পরপরই প্রবাসী বাংলাদেশিরা স্রোতের মতো আসতে শুরু করেন ঐতিহ্যবাহী শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে৷ বিকাল ৪ টায় স্টেডিয়ামের ফটক উন্মুক্ত করে দেওয়া হয়৷ সন্ধ্যা হতে নাহতেই কানায়কানায় পরিপূর্ণ হয়ে যায় পুরো স্টেডিয়ামের গ্যালারি ও মাঠের নির্ধারিত স্থান৷ শুরুতেই দেশের প্রথমসারির মডেল ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ এবং শিল্পকলা একাডেমির ডিরেক্টর রাকিবুল ইসলাম রতনের নেতৃত্বে এক ঝাঁক নৃত্য শিল্পী  সংস্কৃতি ভিত্তিক নৃত্য দিয়ে শুরু করেন। তারপর একে একে গান পরিবেশনা করেন বিয়ানসাব খ্যাত গানেরশিল্পী প্রতীক হাসান, কলকাতার শিল্পী মৌসুমি, শিল্পীশিমু দে, দেশের জনপ্রিয় শিল্পী শমির বাউল।

এক পর্যায়ে ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলখা মিত্র ও বাংলাদেশের অভিনেতা ফেরদৌস গানের সঙ্গে নাচ পরিবেশন করে।সবশেষে শিল্পী মমতাজের গানের সঙ্গে মেতে উঠে পুরো স্টেডিয়াম৷ শিপ্লীরা সবাই সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিয়ে “হ্যালোসুপারস্টার”সামাজিক যোগাযোগমাধ্যম এর সাথে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন।

“হ্যালোসুপারস্টার”একটি সুপার সামাজিক যোগাযোগ মাধ্যম যেখানে লোকেরা তাদের কাঙ্খিত সুপার স্টারদের সাথে সংযুক্ত হতে পারবেন। এটি ভার্সাটাইলো গ্রুপেরএকটি বিশেষ যোগাযোগ মাধ্যম। যোগাযোগ মাধ্যমটি সারাবিশ্বের দর্শকদের জন্য তাদের সুপারস্টারদের কাছে পৌঁছানোর জন্য ডিজাইন করা হয়েছে। এই যোগাযোগ মাধ্যমে দর্শকরা তাদের মূল্যবান অভিব্যক্তি, আবেগ, অনুভূতি শেয়ার করতে পারবেন তাদের পছন্দের সুপারস্টারদের সাথে। ব্যবহারকারীরা তাদের সাংস্কৃতিক ক্রিয়াকলাপগুলি শেয়ার করতে পারবেন  এবং তাদের পছন্দের সুপারস্টারদের তত্ত্বাবধানে প্রশিক্ষণও গ্রহন করতে পারে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here