টেস্টের আগের দিন বাংলাদেশ দলে ডাক পেলেন দুই পেসার

0
18

খবর৭১ঃ রাত পোহালেই পাকিস্তানের বিপক্ষে টাইগারদের প্রথম টেস্ট। তার আগে বৃহস্পতিবার সন্ধ্যায় বিসিবির ডাক পেলেন দু’জন। দলে নেওয়া হয়েছে দুই পেসার শহিদুল ইসলাম ও খালেদ আহমেদকে।

শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হতে যাওয়া বাংলাদেশ-পকিস্তান ২ ম্যাচ টেস্ট সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। বাংলাদেশের জন্য এটিই টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম সিরিজ।

গত মঙ্গলবার সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ইনজুরির কারণে সাকিব আল হাসান যোগ না দেওয়ায় স্কোয়াডে ১৫ জনের নাম আসে। প্রথম টেস্টের আগে দলে আরও দুই ক্রিকেটার ডাক পাওয়ায় স্কোয়াড হলো ১৭ জনের।

বিসিবি পেসার খালেদ আহমেদ ও শহিদুল ইসলামকে দলে নেওয়ার বিষয় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এর ব্যাখ্যায় বলেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ইনজুরির কারণে দলে না থাকায় এ দুজনকে বিকল্প হিসেবে রাখা হয়েছে। যদিও আগের ১৫ সদস্যের দলে তিন পেসার আবু জায়েদ রাহী, এবাদত হোসেন ও রেজাউর রহমান রাজা ছিলেন।

প্রথম ম্যাচের টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহী, ইয়াসির আলি রাব্বি, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম ও খালেদ আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here