পুলিশের জন্য হেলিকপ্টার কেনা হচ্ছে রাশিয়া থেকে

0
18

খবর৭১ঃ রাশিয়ার একটি প্রতিষ্ঠান থেকে হেলিকপ্টার কিনতে যাচ্ছে পুলিশ। পুলিশের সক্ষমতা ও দক্ষতা বাড়াতে জেএসসি রাশিয়ান হেলিকপ্টার্স নামের প্রতিষ্ঠানটির সঙ্গে দুটি এমআই-১৭১এ২ হেলিকপ্টার কেনার বিষয়ে চুক্তি স্বাক্ষর করা হয়েছে বলে শুক্রবার দুপুরে পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ এবং জেএসসি রাশিয়ান হেলিকপ্টার্সের মহাপরিচালক আন্দ্রে বগিনিস্কি ভার্চুয়ালি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, পুলিশ সদর দপ্তরের হল অব প্রাইডে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বাংলাদেশে নিযুক্ত রাশিয়ার রাষ্ট্রদূত আলেক্সান্ডার ভি মান্টিটস্কি, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক এবং ঢাকার পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে জেএসসি রাশিয়ান হেলিকপ্টার্সের মহাপরিচালক আন্দ্রে বগিনিস্কি ও প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা ভার্চুয়াল এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here