সিনেমার পোস্টারের ভুল ধরিয়ে দিলেন সেনা কর্মকর্তা, অক্ষয়ের প্রতিক্রিয়া

0
266

খবর৭১ঃ
বলিউডের জনপ্রিয় মুখ অক্ষয় কুমার শনিবার তার আসন্ন ছবি ‘গোরখা’র ফার্স্ট লুক প্রদর্শনে পোস্টার শেয়ার করেন। গোরখা রেজিমেন্টের এক সাবেক সেনা কর্মকর্তা পোস্টারে ভুল ধরে টুইট করেছেন। তার জবাবও দিয়েছেন অক্ষয়।

ছবিটিতে ভারতীয় সেনার সাবেক মেজর জেনারেল ইয়ান কার্ডোজোর ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয়। এর ফার্স্ট লুক পোস্টার দেখে ভারতীয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর মানিক এম জলি বিনয়ের সঙ্গে অক্ষয়কে টুইট বার্তায় জানান, পোস্টারে ‘কুকরি’র (ছুরির মতো ধারালো অস্ত্র) যে আকার দেখানো হয়েছে তা ভুল। আর সঠিক একটি ছুরির ছবিও দিয়ে দেন তিনি।

কুকরি আসলে একটি ১৮ ইঞ্চি লম্বা বিশেষ ছুরি, যা গোর্খারা ব্যবহার করেন। এটিকে গোর্খা ঐতিহ্যের প্রতীক বলে ধরা হয়।

টুইটে সাবেক সেনা কর্মকর্তা অক্ষয়কে উদ্দেশ্য করে লেখেন, তিনি একজন সাবেক গোর্খা সেনা কর্মকর্তা। এই ছবিটা তৈরির ভাবনার জন্য ধন্যবাদ। কিন্তু এই ছবির সঙ্গে জড়িত ছোট ছোট বিষয়গুলো খুটিয়ে দেখা খুব জরুরি। কুকরির ছবিটা দয়া করে ঠিক করে নেবেন। পোস্টারের এটি কুকরি তালোয়ার নয়। কুকরির ধারালো দিকের অভিমুখটা অন্যদিকে হবে।

এটি বলে তিনি একটি আসল কুকরির ছবিও শেয়ার করেন।

সেই টুইটের জবাবে আবার অক্ষয় কুমার লেখেন, প্রিয় মেজর জলি, এই ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। ছবি তৈরির সময় এই বিষয়গুলোর আরও যত্ন নেব আমরা। গোর্খা ছবিটি তৈরি করতে পেরে আমি গর্বিত এবং উদ্দীপিত। বাস্তবের সঙ্গে মিল রাখতে যে কোনো ধরনের পরামর্শের প্রশংসা করেন তিনি।

ছবিটি ভারতীয় সেনাবাহিনীর গোর্খা রেজিমেন্টের (৫ম গোর্খা রাইফেলস) মেজর জেনারেল ইয়ান কার্ডোজোর জীবনীভিত্তিক বায়োপিক হতে পারে। এর আইকনিক যুদ্ধ নায়ক হিসেবে থাকবেন অক্ষয় কুমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here