নৌকা প্রতীকের প্রত্যাশী রানীগনজ ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী এম. মোতাহীর আলী

0
23

জগন্নাথপুর প্রতিনিধি:-
ধাপে ধাপে ইউনিয়ন পরিষদের তফসীল ঘোষনা করা হচ্ছে। দেশের বিভিন্ন এলাকার ন্যায় জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে বইছে নির্বাচনী হাওয়া। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের কৃর্তি সন্তান জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মানবতার কল্যানে নিবেদিত এম. মোতাহীর আলী চালিয়ে যাচ্ছেন বিরামহীন প্রচার-প্রচারণা।

এম. মোতাহীর আলী দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির পাশাপাশি এলাকার অসহায় দরিদ্র পরিবারের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্য তিনি তার নিজ এলাকার সর্বস্তরের জনসাধারনের সাথে মতবিনিময়সভা করেছেন। দলের এ ত্যাগী নেতা দলীয় প্রতীক নৌকা পেতে উপজেলা, জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন।

নৌকা প্রতীক প্রত্যাশী জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এম. মোতাহীর আলী জানান, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের উন্নয়নের মহাজাগরণ সৃষ্ঠি হয়েছে। এর ধারাবাহিকতায় সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার প্রতিটি উন্নয়নের সাথে তাল মিলিয়ে ইউনিয়নের কার্যক্রমকে গতিশীল রাখার লক্ষ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত রানীগঞ্জ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার প্রত্যাশা করছি।
তিনি আরো জানান, আমি জনগনের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে চাই। আপনাদের সন্তান হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আশাবাদ প্রকাশ করছি। তিনি ইউনিয়নের সর্বস্তরের নাগরিকবৃন্দের অকৃতিম ভালবাসার পাশাপাশি সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেছেন। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here