ভোট গণনা শুরু, এগিয়ে মমতা

0
23

খবর৭১ঃ ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী থাকতে হলে তাকে জিততেই হবে। ভবানীপুরের উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় নিয়ে অবশ্য কোনো সংশয় নেই তৃণমূল শিবিরের। রবিবার সকাল থেকে শুরু হয়েছে ভোট গণনা। এতে শুরু থেকেই এগিয়ে রয়েছেন তিনি।

উপনির্বাচনী প্রচারপর্বে মমতা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়— সকলের বক্তব্যেই ফিরে ফিরে এসেছে এই ব্যবধানের প্রসঙ্গ। উপনির্বাচনে কম মানুষ ভোট দিতে আসেন, এটা জেনেই তৃণমূল এবার জোর দিয়েছিল ‘ভোট দিতে আসুন’ ডাকে। বৃহস্পতিবার ভোটদানের ভাল হার সেদিক থেকে খানিকটা আশ্বস্ত করেছে রাজ্যের শাসকদলকে। খবর আনন্দবাজারের

এদিন জঙ্গিপুর ও সমসেরগঞ্জ আসনে নির্বাচনের ভোট গণনা শুরু হলেও সবার নজর ভবানীপুরে। কারণে এই আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূল নেত্রী মমতা। ভবানীপুর উপনির্বাচনে ভোট পড়েছে ৫৭ শতাংশের সামান্য বেশি।

গত ২৬ এপ্রিলের বিধানসভা ভোটে এই কেন্দ্রে ভোট পড়েছিল প্রায় ৬২ শতাংশ। তৃণমূলের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় জিতেছিলেন ২৮ হাজার ৭১৯ ভোটের ব্যবধানে।

ভবানীপুরে এবার মমতার বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে। সিপিএমের প্রার্থী শ্রীজীব বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here