যশের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখলেন নুসরাত

0
19

খবর৭১ঃ বৃহস্পতিবার কলকাতার এক হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। এর মাধ্যমে গত কয়েক মাস ধরে যে জল্পনা চলছিল তাতে যবনিকা পড়েছে অবশেষে। এরই মাঝে সন্তানের নাম রেখে ফেলেছেন নায়িকা। ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, যশের সঙ্গে মিলিয়ে ছেলের নাম ইশান রেখেছেন নুসরাত।

ইংরেজিতে দুজনেরই নামের প্রথম অক্ষর ‘ওয়াই’। তবে যশের সঙ্গে নাম মিলিয়ে রাখলেও নিজের পরিচয়েই ছেলেকে রাখতে চান নুসরাত। এখনও পিতৃপরিচয় হিসাবে কারও নাম সামনে আনেননি নায়িকা।

এদিকে, সাংসদ-অভিনেত্রীর মা হওয়ার খবরে তাকে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘অভিনন্দন, অনেক অভিনন্দন।’ শুভেচ্ছা জানিয়েছেন নুসরাতের স্বামী নিখিল জৈনও। তিনি বলেছেন, ‘আমাদের মধ্যকার দূরত্ব আমার শুভেচ্ছা জানানোর পথে কখনোই অন্তরায় নয়। নুসরাতকে ও তার সন্তানকে শুভেচ্ছা জানাচ্ছি। নবজাতক সুস্থ থাকুক, তার আগামী দিন উজ্জ্বল হোক।’

বুধবার রাতেই প্রেমিক যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে হাসপাতালের পথে রওনা দেন নুসরাত। হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান অভিনেত্রী। মা হওয়ার যাত্রায় সারাক্ষণই নুসরাতের পাশে যশ। সবার ধারণা, পিতৃপরিচয় না বললেও যশই এ সন্তানের বাবা। এখন নুসরাত কবে সন্তানের বাবার পরিচয় দেয় সেটাই দেখার।

প্রসঙ্গত, প্রথম স্বামী ভিক্টর ঘোষকে ডিভোর্স দেওয়ার পর ২০১৯ সালের ১৯ জুন দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। কিন্তু কয়েক মাস পর থেকেই তারা আলাদা থাকতে শুরু করেন। নুসরাতের ঘনিষ্ঠতা বাড়ে যশের সঙ্গে। তারা একসঙ্গে থাকতে শুরু করেন। তারা বিয়ে করেছেন বলেও গুঞ্জন।

এরই মাঝে গত জুনে মা হতে চলার খবর প্রকাশ করেন নুসরাত। এ খবর কানে যেতেই নিখিল জানিয়ে দেন, তিনি এক বছর ধরে নুসরাতের থেকে আলাদা থাকছেন। তাই সন্তানের পিতা তিনি নন। তবে নায়িকা যেহেতু এক বছরের বেশি সময় ধরে যশের সঙ্গে লিভ ইন সম্পর্কে, তাই তাকেই সন্তানের হিসেবে ধরে নিয়েছেন সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here