বিরামপুরে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ প্রদান করেন

0
29
নয়ন হাসান , বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রেরিত টাকা ঐচ্ছিক তহবিল হতে নগদ টাকা প্রদান করা হয়েছে।
(১৭জুলাই) শনিবার সকাল ১১টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে বিরামপুর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের
প্রবীন নেতাকর্মীদের হাতে নগদ টাকা তুলে দেন প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি) এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক মাষ্টার ও মোশফিকুর রহমান,দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,তদন্ত (ওসি) মতিয়ার রহমান,একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীন নেতাকর্মীদের মাঝে ৫ হাজার করে ২২ জনকে মোট ১ লক্ষ ১০ হাজার নগদ টাকা প্রদান করা হয়।
এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীন নেতাকর্মীরা ঈদের আগে নগদ টাকা পেয়ে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here