মদনে প্রতিবন্ধী মেয়ে অন্তঃসত্ত্বা

0
22

আব্দুল আওয়াল, মদন থেকেঃ নেত্রকোনার মদনে এক প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছে বলে এক অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভিকটিমের মা জোৎস্না আক্তার বৃহস্পতিবাবার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে ওসি ফেরদৌস আলম নিশ্চিত করেছেন। উপজেলার ৫নং মাঘান ইউনিয়নের মাঘান পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।
জানা যায়, খালিয়াজুরী উপজেলার বোয়ালী গ্রামের বাবুল মিয়ার ছেলে আছির উদ্দিন দীর্ঘদিন যাবত মাঘান পশ্চিম পাড়ায় মামা হাফিজুল ও রফিকুলের বাড়িতে বসবাস করে আসছে। এরই সুবাধে প্রতিবেশি প্রতিবন্ধী কিশোরী মেয়েটির সাথে সখ্যতা গড়ে তোলে। বিয়ের প্রলোবন দিয়ে মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

১৮ জুন ২০২১ তারিখে ডাক্তারি পরীক্ষায় মেয়েটি চব্বিশ
সপ্তাহ দুই দিনের অন্তঃসত্ত্বা হয়েছে বলে আলট্রাসনোগ্রাম রির্পোট দেন ডাক্তার নাদিয়া নাসরিন । আছির উদ্দিন এ ঘটনা ঘটিয়েছে বলে সে পরিবারের সদস্যদের জানায়। পরিবারের সদস্যগণ এ ঘটনায় এলাকাবাসীর নিকট বিচার প্রার্থী হলে একাধিকবার দেনদরবার হয়। ছেলের পক্ষ না মানায় বিষয়টি নিস্পত্তি হয়নি বলে উপস্থিত গ্রাম মাতাব্বর সাবেক ইউপি সদস্য ছান্দু মিয়া জানান। অবশেষে বাধ্য হয়ে মা জোৎস্না আক্তার বৃহস্পতিবার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভিকটিমের মা জোৎস্না আক্তার জানান, আমার
প্রতিবন্ধী মেয়েটিকে বিয়ের প্রলোবন দেখিয়ে আছির উদ্দিন অন্তঃসত্ত্বা করায় বৃহস্পতিবার থানায় একটি ধর্ষণ মামলার অভিযোগ দায়ের করেছি। আমি আমার প্রতিবন্ধী মেয়ের ন্যায় বিচার চাই। অভিযুক্ত আছির উদ্দিনের মা মোবাইল ফোনে আছমা আক্তার জানান, আমার ছেলে আছির উদ্দিন অপকর্ম করে থাকলে মেডিকেল রির্পোটে প্রমাণিত হলে এই মেয়েকে আমার ছেলের বউ করতে আপত্তি নেই।
ওসি ফেরদৌস আলম জানান, এ ব্যাপারে ভিকটিমের মা জোৎস্না আক্তার একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here