মিরসরাইয়ে এসকে রহমান নূরানী মাদ্রাসার নির্মাণ কাজের উদ্বোধন

0
484

রেদোয়ান হোসেন জনি, মিরসরাইঃ

মিরসরাইয়ে এসকে রহমান নূরানী মাদ্রাসা’র নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৯জুন) সকালে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দক্ষিণ ইসলাম পুর এসকে রহমান নূরানী মসজিদ প্রাঙ্গনে মাদ্রাসার নির্মাণ কাজের উদ্বোধন করেন বারইয়াহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক।

এসময় উপস্থিত ছিলেন বারইয়াহাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা নিজাম উদ্দিন আনছারী, হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও মসজিদ কমিটির সভাপতি মোশাররফ হোসেন কোম্পানি, আমেরিকা প্রবাসী আনোয়ারুল হক বাহার, বারইয়াহাট পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন হোনা, মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ হাবিবউল্লাহ, মসজিদ কমিটির সহ-সভাপতি আইয়ুব খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ হামিদ, কোষাধ্যক্ষ হক সাব, ঠিকাদার মামুন বশর।
এসকে রহমান নূরানী মাদ্রাসা’র নির্মাণ কাজের উদ্বোধন শেষে বৃক্ষ রোপণ কর্মসূচী ও চিনকিরহাট এসকে রহমান হেফজখানার উদ্বোধন করেন মীর আলম মাসুক।

উক্ত কমপ্লেক্সে এর সম্পূর্ণরুপে আর্থিক সহযোগিতা করেন প্রতিষ্ঠাতা মীর আলম মাসুক এবং আমেরিকা প্রবাসী ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বিদ্রিস আলম শামীম ছাড়াও মসজিদের জন্য অনুদান প্রদান করেন সৌদি আরবের বাসিন্দা আস সাইয়্যেদ আবু আতিয়াহ্ আলউমরী (হাফে:)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here