শিয়ালে খাওয়া অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করলো পুলিশ

0
51

বিরামপুর(দিনাজপুর)সংবাদদাতা: দিনাজপুরের বিরামপুরে মাটির নিচ থেকে অজ্ঞাত এক নারীর মাংস পচাঁ হাড়গোড় উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে কয়েক দিন আগে তাকে হত্যা করে পুতে রাখা হয়েছে।

(৯জুন) বুধবার বেলা তিনটার দিকে উপজেলার খাঁনপুর ইউনিয়নের বন্ধন আর্দশগ্রাম এলাকায় বন বিভাগের জায়গা থেকে হাড়গোড় গুলো উদ্ধার করা হয়। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয়দের বারত দিয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন-আজ বনের জমিতে বেশ কয়েকজন শ্রমিক গাছের চারা লাগানোর জন্য গর্ত করছিল। সে সময় সেখানে একটি মানুষের পচা হাড় দেখতে পায় তারা। পরে বিষয়টি থানা পুলিশকে অবগত করলে তারা এসে অজ্ঞাতনামা লাশটি উদ্ধারের কাজ শুরু করেন।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত বলেন- স্থানীয় চেয়ারম্যানের দেয়া খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে লাশটির হাড়গোড় উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে বেশ কয়েকদিন আগে তাকে হত্যা করে এখানে মাটি চাপা দিয়ে রাখছে। তিনি আরও বলেন-লাশটি শনাক্ত কারর জন্য রংপুর সিআইডি কার্যালয়ে খবর দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলে লাশটি শনাক্তের জন্য কাজ করবেন। তারপর আইনি অন্য পদক্ষেপ নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here