১২ জেলায় নতুন ডিসি

0
274

খবর৭১ঃ
প্রশাসনে ২১ জন উপসচিব পদমর্যাদার কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। এর মধ্যে দেশের ১২টি জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে সরকার।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শাহীন আরা বেগম এবং এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত দুটি প্রজ্ঞাপন সূত্রে এই তথ্য জানা যায়।

প্রজ্ঞাপনে বলা হয়, মুন্সীগঞ্জের জেলা প্রশাসক ও জেলা মাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান তালুকদারকে খুলনার জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব আবু সেলিম মাহমুদ উল হাসানকে ফেনীতে, ঢাকার জোনাল সেটেলমেন্ট অফিসার মো. মোমিনুর রশিদকে শেরপুরে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব বিশ্বাস রাসেল হোসেনকে পাবনায়, স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব মো. মাহাবুবুর রহমানকে ঠাকুরগাঁওয়ে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ কামাল হোসেনকে পটুয়াখালীর জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত মুহাম্মদ আব্দুল লতিফকে মানিকগঞ্জে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) মো. জহিরুল ইসলামকে পঞ্চগড়ে, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত উপসচিব আবু নঈম মোহাম্মদ মারুফ খানকে নরসিংদীতে, পরিকল্পনা বিভাগের মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ হুমায়ুন কবিরকে সাতক্ষীরায়, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব কাজী নাহিদ রসুলকে মুন্সীগঞ্জে এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শামীম আহমেদকে নাটোর জেলায় জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, নাটোরের জেলা প্রশাসক শাহরিয়াজকে সুরক্ষা সেবা বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া ফেনীর ডিসি মো. ওয়াহিদুজ্জামানকে বাণিজ্য মন্ত্রণালয়ে, পটুয়াখালীর মো. মতিউল ইসলাম চৌধুরীকে জননিরাপত্তা বিভাগে, শেরপুরের আনার কলি মাহমুদকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে, খুলনার মো. হেলাল হোসেনকে জননিরাপত্তা বিভাগে, নরসিংদীর সৈয়দা ফারহানা কাউনাইনকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে, পাবনার কবির মাহমুদকে ভূমি মন্ত্রণালয়ে, পঞ্চগড়ের ড. সাবিনা ইয়াসমিনকে খাদ্য মন্ত্রণালয়ে এবং সাতক্ষীরার এস এম মোস্তফা কামালকে মাধ্যমিক উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here