সুন্দরগঞ্জে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

0
260

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের ভাটিকাপাসিয়া (কছিম বাজার) সংলগ্ন মোশারফেরঘাট নামক স্থানে তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে আতাউর রহমান (২৩) নামে যুবকের মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, সোমবার বিকেলে অনেক খোঁজা-খুজির পর নদী থেকে আতাউরের মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। এরআগে দুপুরে বাড়ির পাশে তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে জালসহ নিখোঁজ হয় আতাউর। পরে অনেক খোঁজা-খুজির এক পর্যায়ে ঐ স্থানে পানির নিচ থেকে আতাউরের মৃতদেহ উদ্ধার করা হয়। নদীভাঙ্গন রোধে ফেলানো জিও ব্যাগের সঙ্গে মাছ ধরার জাল আটকিয়ে পানিতে ডুবে গিয়ে আতাউরের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা মন্তব্য করেন। যুবক আতাউর ঐ গ্রামের ফয়জার রহমানের ছেলে।
কাপাসিয়া ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন সরকার জানান, প্রতিদিনের মতই তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে মোশরফেরঘাট নামক স্থানে ফেলানো জিও ব্যাগের সঙ্গে মাছ ধলা জালের পাল্টা খেয়ে পানিতে ডুবে যায় আতাউর। এরপর বিকেলে উক্ত স্থান থেকে আতাউরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
কি বাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোখলেছুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, মোবাইল ফোনে বিষয়টি শুনেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here