মিরসরাইয়ে রওশন-শফিক ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

0
296

রেদোয়ান হোসেন জনিঃ
মিরসরাইয়ের জোরারগঞ্জে জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী দাতা সংগঠন রওশন-শফিক ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ সম্পন্ন হয়েছে।

বুধবার (১২ মে) সকালে উপজেলার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের নন্দনপুর গ্রামের চৌধুরী বাড়ি প্রাঙ্গণে অসহায় এবং সুবিধাবঞ্চিত ৬০ পরিবারের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন রওশন-শফিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী নসু, সাংবাদিক আবু সুফিয়ান চৌধুরী, রওশন-শফিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমিনুর রহমান চৌধুরী মামুন, সদস্য আনিসুর রহমান চৌধুরী মাশু, ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল খায়ের মিয়া, ব্যবসায়ী রেজাউর রহমান চৌধুরী মুকুল, স্থানীয় সমাজ সর্দার ও সমাজসেবক আবুল বশর।

রওশন-শফিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমিনুর রহমান চৌধুরী মামুন বলেন, ২০১৯ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে রওশন শফিক ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন সময়ে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান প্রদান, শিক্ষা উপকরণ, খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কাজে এবং করোনাকালে গরীব ও সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছি। তারই ধারাবাহিকতায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস এর দ্বিতীয় ধাপের সংক্রমণ মুহূর্তে এবং চলমান লক ডাউনে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় ৬০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। আগামীতেও এ জনসেবামূলক কাজ অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here