দেবিদ্বারে মোমেনা-সুজাত আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৫শ পরিবারকে আর্থিক সহায়তা

0
36

খবর৭১ঃ কুমিল্লার দেবিদ্বারে উপজেলায় মোমেনা সুজাত আলী ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন অসহায় পাঁচশত পরিবারকে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রবিবার (০২ মে) উপজেলার এলাহাবাদ গ্রামে স্বাস্থ্যবিধি মেনে অনুদান প্রদান করেন, সংস্কৃতি মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব আব্দুল মান্নান ইলিয়াস।

এসময় সাবেক সচিব আবদুল মান্নান ইলিয়াসের সহধর্মীনি ভিকারুন্নেসা স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপিকা রাকিবা রহমান দীপা, কন্যা প্রেরনা রহমান ইলিয়াস, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসবেক লীগের সদস্য, ঢাকাস্থ দেবিদ্বার উপজেলা কল্যাণ সমিতির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ও এলাহাবাদ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী হেদায়েত উল্লাহ মুন্সী রুমেল, ইউপি সদস্য ওমর ফারুক সরকার, আবদুল লিটন মেম্বার, মোঃ ফরিদ মুন্সি, মোঃ রশিদ মিয়া, জাহাঙ্গীর আলম ওমানী, মোঃ খোকন, স্বেচ্ছাসেবক লীগ নেতা বিল্লাল হোসেন, ছাত্রলীগ নেতা আলামিন, নাদিম মুন্সিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবেক সচিব আবদুল মান্নান ইলিয়াস জানান, আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে কুমিল্লার গ্রামের বাড়িতে ঈদকে সামনে রেখে কর্মহীন অসহায় পাঁচশত পরিবারকে ও এতিমদের নগদ আর্থিক অনুদান দিয়েছি। এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

সাবেক এ সচিবের উদ্যোগে প্রতিষ্ঠিত আমেনা সুজাত আলী ফাউন্ডেশন করোনা ভাইরাসের শুরু থেকেই অসহায়দের নানাভাবে সাহায্য সহযোগিতা করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here