বাগেরহাটে হাত-পা বাধা অবস্থায় পুকুর থেকে একজনকে জীবিত উদ্ধার

0
37

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাট সদর উপজেলার ষাট গম্বুজ ইউনিয়নের খান জাহানিয়া বসত ভিটা সরকারী বিষ পুকুর থেকে মোঃ হারুন হাওলাদার নামে এক দিন মজুরকে হাত- পা বাধা অবস্থায় উদ্ধার করেছে স্থানীয় জনগন। রবিবার (১৮ এপ্রিল) দিবাগত রাত পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে। মোঃ হারুন হাওলাদার বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউানয়নের মগরাহাট গ্রামের ইশারত হাওলাদারের ছেলে।
খোজ নিয়ে জানা যায়, প্রতিদিনের ন্যায় মোঃ হারুন হাওলাদার বাড়িতে ঘুমিয়েছিলেন। রাত্র পৌন তিনটার দিকে হারুনকে কাকা বলে ডাকলে সে ঘর থেকে বের হলে ৫/৬ জন সন্ত্রাসী তার মুখ কাপড় দিয়ে চেপে ধরে খান-জাহানিয়া বসত ভিটা সরকারী বিষ পুকুরের পাশের্^ নিয়ে যায় সন্ত্রাসীরা। এ সময় একটি সাদা কাগজে জোর করে সই নেয় হারুনের। পরে সন্ত্রাসীরা মোঃ হারুন হাওলাদারের হাত-পা বেধে বস্তার ভিতর ভরতে গেলে সন্ত্রাসীদের সাথে ধস্তা-ধস্তি হয় ও হারুন হাওলাদার বাচাও বলে চিৎকার দেয়। এসময় পাশর্^বতি আব্দুল আজিজ ,ওমর ফারুক, মোসলেম হাওলাদার লাইট নিয়ে বের হলে সন্ত্রাসীরা হারুন হাওলাদারকে খান জাহানিয়া বসত ভিটা সরকারী বিষ পুকুরে ফেলে দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় স্থানীয়রা উদ্ধার করে দ্রুত বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। আসন্ন ইউপি নির্বাচনের জের ধরে এ ধরনের ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা ধারনা করছে। ইতি পূর্বেও তাকে একাধিক বার জীবন নাশের হুমকি দেওয়া হয়েছে বলে জানা যায়।
এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ আহত মোঃ হারুন হাওলাদারকে দেখতে সদর হাসপাতালে গিয়েছে। বিষয়টি সঠিক তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here