বাহরাইন প্রবাসীদের জন্য সুখবর

0
944

খবর ৭১: বাহরাইনে অবস্থিত বাংলাভাষীসহ সকল প্রবাসীদের জন্য রয়েছে সুখবর। নিজ জন্মভূমি থেকে আপনজনের মায়া ত্যাগ করে দিনের পর দিন পড়ে আছেন পরবাসে । নিজের পরিবারের একটু সুখের আশায়, নিজের সন্তানের মুখে একটু হাসি ফুটাতে শত কষ্ট সহ্য করে কাজ করে যাচ্ছেন প্রবাসীরা । যদি প্রবাসীদের প্রশ্ন করা হয় পরবাসে এসে কী সবচেয়ে বেশি মিস করছেন? কোন চিন্তা না করেই্ অশ্রুসিক্ত নয়নে বলে দেন মায়ের মায়ামাখা মুখটা বড় মিস করছি, সেই সাথে বড় মিস করছি মায়ের হাতের রান্না । নিজ দেশে যখন ছিলাম ঘরে এসে মাকে জিজ্ঞাস করতাম কি রান্না করেছো মা ।  বাহরাইনে এসে কত কী খেয়েছি কিন্তু মায়ের হাতের সেই রান্নার স্বাদ পাইনি কোথাও। বাহরাইন প্রবাসীদের মনের সেই কষ্ট দূর করতে কাজ শুরু করেছে Verstilo Group এর ‘‘Cook Habibi” ( কুক হাবিবি) । মায়ের রান্না করা সেই স্বাদ পাবে এবার বাহরাইনের প্রবাসীরা । কুক হাবিবির মাধ্যমে মায়ের মমতা মাখা রান্না নিয়ে বাহরাইনে অবস্থিত বাংলাদেশি গৃহবধুরা এগিয়ে এসেছেন প্রবাসীদের জন্য। এছাড়া কুক হাবিবির সাথে বাহরাইনে বাংলাদেশিদের রেস্টুরেন্টসহ বাহরাইনে অবস্থিত বিভিন্ন রেস্টুরেন্ট এগিয়ে এসেছেন প্রবাসীদের জন্য।  বাহরাইন প্রবাসীরা খুব সহজে কুক হাবিবির কাছ থেকে পেয়ে যাবেন ঘরের রান্না করা খাবার তুলনামূলক কম খরচে।

এর জন্য বাহারাইন প্রবাসীরা প্লে স্টোরে এই লিংক থেকে https://play.google.com/store/apps/details?id=com.cookhabibi.kites&hl=en_US&gl=US&fbclid=IwAR2zBks5rM3fkMNf4d3xN35ZsSb7nDiXgzIV0zihUzT1r-dJ4qgORxEmV2I

COOK HABIBI অ্যাপটি ইন্সটল করে খুব সহজে খাবার ম্যানু থেকে নিজ নিজ পছন্দ এবং দাম থেকে বাছাই করে খাবার অর্ডার করতে পারবেন।

কুক হাবিবির নিজস্ব  সু-দক্ষ রাই্ডারের একটি টিম রয়েছে যারা খাবারের মান অটুট রেখে বাহরাইনের যে কোন প্রান্তে খাবার পোঁছে দিবে।

“Versatilo Group এর  চেয়ারম্যান ড.কামরুল আহসান এবং মান্যবর শেখ খলিফা সালমান মোহাম্মদ আলি আল খলিফা চেয়ারম্যান ভার্সেটাইলো লন্ডন ডাব্লিউ এল এল.

“Versatilo Group এর  চেয়ারম্যান ড.কামরুল আহসান খবর ৭১কে বলেন, ‘‘প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করা আমার ইচ্ছা। আমাদের প্রবাসী ভাই-বোনেরা দেশের মায়া ত্যাগ করে আপনজনের ভালোবাসাকে তুচ্ছ করে দিনের পর দিন বছরের পর প্রবাসে দিন কাটায়। তাদের রক্ত, ঘামের পরিশ্রমে পাঠানো রেমিটেন্সে দেশ আজ এগিয়ে যাচ্ছে। সেই প্রবাসীদের মুখে মায়ের মমতার আদলে একটু খাবার তুলে দিতেই কুক হাবিবির (COOK HABIBI) প্রচেষ্টা। বাহারাইনে অবস্থিত বাংলাদেশি প্রবাসী গৃহবধুরা এগিয়ে এসেছেন আমাদের এই মহৎ প্রচেষ্টার সাথে।  সেই সাথে বাহরাইনে বাংলাদেশিদের রেস্টুরেন্টসহ বিভিন্ন রেস্টুরেন্ট কুক হাবিবির সাথে কাজ করবে। প্রবাসীরা কুক হাবিবির (COOK HABIBI) এ্যাপসের মাধ্যমে বাহারাইনের যে কোন প্রান্তে খাবার অর্ডার করলে তা আমাদের দক্ষ রাইডাররা পৌঁছে দিবে। ফলে প্রবাসী ভাইদের কর্মক্ষেত্রে খাবার নিয়ে আর কোন বাড়তি চিন্তা করতে হবে না। তুলনামূলক কম খরচে পেয়ে যাবেন ঘরে তৈরি সুস্বাদু খাবার।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here