সুন্দরগঞ্জে ৪ মাদক কারবারিসহ ভূয়া পুলিশ গ্রেপ্তার

0
225

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি ও প্রতারণা করার সময় এক ভূয়া পুলিশকে গ্রেপ্তার করেছে।
থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে ভোরে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সেলিম রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। এতে উপজেলার বেলকা বাজারের নিকট থেকে ৬ কেজি গাজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার শান্তিরাম ইউনিয়নের পূর্ব শান্তিরাম গ্রামের মৃত এছাহাক আলীর ছেলে মিজানুর রহমান (৩৫), নবাব উদ্দিনের ছেলে আখের আলী (৩৫), কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা পশ্চিম কাশখান মিস্ত্রীপাড়া গ্রামের হবিবর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও নুরুজ্জামানের ছেলে জহুরুল ইসলাম (৪৮)।

এদিকে, দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা ও সাধারণ মানুষকে গ্রেপ্তারের ভয় দেখিয়ে অর্থ হাতানোর অভিযোগে জনতা কর্তৃক আটক এক ভূয়া পুলিশকে পুলিশে সোপর্দ্দ করা হয়েছে। ভূয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ফারুকুল ইসলাম (৩৮) জেলার সাদুল্যাপুর উপজেলার পূর্ব দামোদপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে।
গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, পৃথক মামলা রুজু করে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here