নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে ১৮ পদে প্রার্থী ৫৩ জন

0
46

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং রাজ-২২০) কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে ১৮ পদে মোট ৫৩জন প্রার্থী হয়েছেন।
নির্বাচনের তফসিল অনুযায়ী গত ২৭ ও ২৮ মার্চ ছিল প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ দিন। ওই দুই দিনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য সংগঠনের সভাপতি পদে চার জন, কার্যকরী সভাপতি পদে দুইজন, সহ-সভাপতি পদে তিন জন, সাধারণ সম্পাদক পদে দুইজন, যুগ্ম-সম্পাদক পদে তিন জন, সহঃ সাধারণ পদে পাঁচ জন, কোষাধ্যক্ষ পদে দুই জন, দপ্তর সম্পাদক পদে দুই জন, সাংগঠনিক সম্পাদক পদে তিন জন, সড়ক সম্পাদক (আন্তঃ জেলা রুট) দুই জন, সড়ক সম্পাদক (অভ্যন্তরীণ রুট) তিনজন, প্রচার সম্পাদক পদে তিন জন, সমাজকল্যাণ সম্পাদক পদে দুই জন, সাংস্কৃতিক সম্পাদক পদে চার জন, ক্রীড়া সম্পাদক পদে দুইজন এবং কার্যনির্বাহী তিনটি সদস্য পদে ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। গত ২৯ মার্চ প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই ও প্রতীক বরাদ্দ দেয়া হয়। আর গতকাল (মঙ্গলবার) ছিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের দিন। আজ (৩১) মার্চ প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। আগামী ৭ এপ্রিল সংগঠনের কার্যনির্বাহী কমিটির ভোট গ্রহন করা হবে। নির্বাচনে সংগঠনের ২ হাজার ৯৬৪ জন প্রার্থী তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে নির্বাচন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। ওই দিন সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হবে।
এ নির্বাচনে নীলফামারীর সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম নির্বাচন পরিচালনা উপ-কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here