টিকা নিয়েও সস্ত্রীক করোনা আক্রান্ত সাবেক জবি উপাচার্য মীজান

0
37

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সদ্য সাবেক উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া তার গাড়ি চালকও করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাধিক শিক্ষক ও উপাচার্য দপ্তরের একাধিক কর্মকর্তা। যদিও তিনি চলতি বছরের ১১ ফেব্রুয়ারি সস্ত্রীক করোনা টিকার প্রথম ডোজ গ্রহণ করেছিলেন।

মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে সস্ত্রীক ও গাড়ি চালকের করোনা পজিটিভ ফলাফল আসে বলে নিশ্চিত করেছেন আধুনিক ভাষা ইনষ্টিটিউট এর পরিচালক খন্দকার মোন্তাসির হাসান। তিনি বলেন, স্যার স্ত্রীসহ এবং গাড়ি চালক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া গাড়ি চালকের অবস্থা আশংকাজনক। এমতাবস্থায় তিনি সবার কাছে স্যারের জন্য দোয়া চান।

বিশ্ববিদ্যালয় উপাচার্য দপ্তরের একজন কর্মকর্তা বলেন, স্যারের তো করোনার প্রথম ডোজ নেয়া ছিল। তারপরও কেন করোনা পজিটিভ হলো বুঝা যাচ্ছে না। তবে স্যার স্ত্রী ও গাড়ি চালকের করোনা পজিটিভ আসলেও ছেলে ও ছেলের স্ত্রীর এখনও কোন উপসর্গ দেখা যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, গত ফেব্রুয়ারি মাসের ১১ তারিখ তিনি সস্ত্রীক করোনা টিকার প্রথম ডোজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে গ্রহণ করেন।

উল্লেখ্য, গত ১৯ মার্চ তিনি উপাচার্য তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যশীপ ছেড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে অধ্যাপক হিসেবে যোগদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here