ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট, ভোগান্তি চরমে

0
54

খবর৭১ঃ কালিহাতিতে দুই ট্রাকের সংঘর্ষের পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজট দেখা দেওয়ায় দুর্ভোগে পড়েছেন বিভিন্ন যানে থাকা যাত্রীরা। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বঙ্গবন্ধু সেতু থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে এই যানজট দেখা দিয়েছে।

বঙ্গবন্ধু সেতুর ট্রাফিক ইন্সপেক্টর ওয়ালিদ হোসেন জানান, সোমবার ভোরে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী মালবাহী একটি ট্রাক মহাসড়কের কালিহাতি উপজেলার জোকারচর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অন্য একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দুটি দুমড়ে-মুচড়ে যায়।

দুর্ঘটনায় একজন ট্রাকচালক গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ। দুর্ঘটনার পর দীর্ঘসময় যানবাহন চলাচল বন্ধ থাকায় বঙ্গবন্ধু সেতু পূর্ব পার থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়।

পুলিশ যানজট নিরসনে কাজ করছে। দ্রুত সময়ে যানজট নিরসন হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে দীর্ঘ যানজটের কারণে চরম ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন যানে আটকে থাকা চালক ও যাত্রীরা।

রংপুর থেকে ঢাকায় আসছেন নবিউল ইসলাম। রাত ১১টায় পীরগঞ্জ থেকে এনা পরিবহনে আসছিলেন ‍তিনি। নবিউল জানান, ঢাকায় গিয়ে সকালে ব্যক্তিগত কাজ করবেন এমন হিসাব করে রাত ১১টায় গাড়িতে উঠেছেন। কিন্তু যানজটের কারণে সকাল সাতটার সময় তার গাড়ি বঙ্গবন্ধু সেতুতে পৌঁছে। এখনো ঢাকায় আসতে অনেক সময়ের প্রয়োজন। কখন ঢাকায় পৌঁছবেন সে নিয়ে দুশ্চিন্তায় আছেন তিনি।

ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের চালক রাইসুল ইসলাম বলেন, রাত তিনটার দিকে তিনি টাঙ্গাইলে যানজটে পড়েন। মাত্র ৩০ মিনিটের রাস্তা চার ঘণ্টায়ও যেতে পারেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here