এবার নিউজিল্যান্ডের ক্রিকেটার খেলবেন বাংলাদেশের হয়ে

0
42
বাংলাদেশ ক্রিকেট দল
এবার নিউজিল্যান্ডের ক্রিকেটার খেলবেন বাংলাদেশের হয়ে………… 

২০ মার্চ থেকে ওয়ানডে সিরিজে কিউইদের মুখোমুখি হবে বাংলাদেশ। নিউজিল্যান্ডে খেলাটা সবসময়ই কঠিন টাইগারদের জন্য। যেকারণে প্রস্তুতি নিতে অনেক আগেই গিয়েছে তামিমের দল। কুইন্সল্যান্ডে নিয়মিত অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন ক্রিকেটাররা৷ এরপরও প্রস্তুতিটা কেমন হলো সেটা পরখ করে দেখতে একটি প্রস্তুতি ম্যাচ আয়োজন করেছে বিসিবি।

১৬ মার্চ বাংলাদেশ সময় ভোর চারটায় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে তামিম একাদশ ও নাজমুল একাদশ। এই ম্যাচের জন্য দলও ঘোষণা করেছে বিসিবি। যেখানে বাংলাদেশের ক্রিকেটারদের দুই দল মিলিয়ে ১১ জন পুরণ করা সম্ভব হচ্ছে না তাই দুই দলের হয়ে খেলবেন পাঁচ স্থানীয় (কিউই) ক্রিকেটারও।

উল্লেখ্য, ২০ মার্চের পর বাকি দুই ম্যাচ হবে ২৩ ও ২৬ মার্চ। ডানেডিনে, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে ম্যাচ তিনটি খেলবে এই দুই দল। এরপর ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজটি। নেপিয়ার, অকল্যান্ড ও হ্যামিল্টনে হবে ম্যাচগুলো।

প্রস্তুতি ম্যাচের দলঃ
নাজমুল একাদশ: লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রুবেল হোসেন এবং নিউজিল্যান্ডের স্থানীয় তিনজন ক্রিকেটার।

তামিম একাদশ: তামিম ইকবাল, নাঈম শেখ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন এবং নিউজিল্যান্ডের এক ব্যাটসম্যান ও এক বোলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here