ঝিনাইদহ সড়ক-মহাসড়কে ঝুঁকিপূর্ণ গাড়ির বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অভিযান

0
39

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ
সড়ক-মহাসড়কে ঝুঁকিপূর্ণ গাড়ির বিরুদ্ধে ঝিনাইদহ ট্রা ফিক পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের আলহেরা মোড়, মুজিব চত্তর ও পায়রা চত্ত্বর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

ঝিনাইদহ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মোঃ সালাহউদ্দিন জানান, সড়ক, মহাসড়কে চলাচলরত ইটভাঙ্গা গাড়ি, মিক্সার মেশিনের উপর দাঁড়িয়ে শ্রমিকরা অত্যন্ত ঝুঁকিপূর্ণ ভাবে যাতায়াত করে। এছাড়া পাটকাঠি নিয়ে নসিমন-করিমনে এক জেলা থেকে অন্য জেলায় এত ঝুঁকিপূর্ণভাবে যাতায়াত করে যে তারা ডানে-বামে কিছুই দেখতে পায় না। ফলে প্রায়ই তারা দুর্ঘটনার শিকার হচ্ছে। তাই ট্রাফিক পুলিশ এই সব ঝুঁকিপূর্ণ গাড়ির বিরুদ্ধে অভিযান শুরু করেছে।
আজ সকাল থেকে দুপুর পর্যন্ত মোট ১০ টি এ ধরনের গাড়ি পজ মেশিন এর মাধ্যমে জরিমানা করা হয় এবং প্রতিটি চালক ইউক্যাসের মাধ্যমে গাড়ি প্রতি ২৫ শত টাকা জমা দিয়ে ভবিষ্যতে এ ধরনের কাজ করবে না মর্মে মুচলেকার মাধ্যমে গাড়ি ছাড়িয়ে নেয়।

তিনি আরো জানান, যতদিন পর্যন্ত এ ধরনের গাড়ি চলতে থাকবে ততদিন এ অভিযান পরিচালনা করা হবে।
অভিযানে উপস্থিত ছিলেন, জেলা টিআই সালাহউদ্দিন, টিআই গৌরাঙ্গ পাল, সার্জেন্ট মুস্তাফিজুর রহমান, টিএসআই ইউনুস আলী, এটিএসআই আব্দুর রাজ্জাক, এটিএসআই মফিজ সহ সঙ্গীয় ফোর্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here