তালায় ছোট ভাইকে হত্যার একদিন পর বড় ভাইয়ের মরদেহ উদ্ধার

0
271
লাশ উদ্ধার
প্রতিকী ছবি

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরা তালায় ছোট ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার একদিন পরে বড় ভাই শাহজাহান মল্লিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ মার্চ) সকালে সাতক্ষীরা কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো বাটরা গ্রাম থেকে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
সাতক্ষীরার তালা উপজেলার জগদানন্দকাটি গ্রামের আব্দুল মজিদ মল্লিক জানান, তার বড় ছেলে শাহজাহান মল্লিক রবিবার রাতে বাড়ির গেটে ছোট ছেলে মন্তাজ মল্লিককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার মন্তাজের স্ত্রী পিয়া বেগম বাদী হয়ে শাহজাহানসহ তিন জনের নাম উল্লেখ করে পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
শাহজাহান মল্লিকের ধরার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। একপর্যায়ে মঙ্গলবার সকালে তিনি মোবাইল ফোনে খবর পান শাহজাহান কলারোয়ার জয়নগর ইউনিয়নের খোরদো বাটরা গ্রামের পরেশ রায় চৌধুরীর আমবাগানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।
কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো বাটরা গ্রামের সুদেব গুপ্তর স্ত্রী সুচিত্রা শীল জানান, মঙ্গলবার ভোরে পরেশ রায় চৌধুরীর আমবাগানে যেয়ে এক ব্যক্তিকে ঝুলে থাকতে দেখে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে জ্ঞান ফিরলে বিষয়টি ইউপি সদস্য বজলুর রহমানকে অবহিত করেন।
খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক টিপু জানান, খবর পেয়ে পরেশ রায় চৌধুরীর আমবাগান থেকে শাহজাহান মল্লিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরনে নীল রঙয়ের জিন্সের প্যান্ট ছিল। গায়ে ছিল ফুল হাতা শার্ট। পকেটে থাকা মানিব্যাগ থেকে পাওয়া ভোটার আইডি কার্ডের মাধ্যমে তাকে শনাক্ত করা হয়। তিনি তার ছোট ভাই মন্তাজ মল্লিক হত্যা মামলার আসামি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here