ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
86

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ কারাবন্দি লেখক ও সাংবাদিক মুশতাক আহমেদ’র মৃত্যু এবং বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে আজ সকালে শহরের আরাপপুর মুক্তিযোদ্ধা মশিউর রহমান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ঝিনুক চত্বরে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম শফিসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। সেসময়, জেলা সেচ্ছাসেবক দলেরর সহ-সভাপতি শেখ সেলিম, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ রাজু, সদর থানা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মশিউর রহমান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুশতাক আহমেদ, জেলা মৎসজীবী দলের আহবায়ক মোস্তাফিজুর রহসমান খোকন, উজ্জল, সাইফুল, কামাল, ফারুক, বারী, আনোয়ার, মতিয়ারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা, মুশতাক আহমেদ ও বোরহান উদ্দিন মুজ্জাক্কির হত্যা পরিকল্পিত উল্লেখ করে দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here