বেনাপোলে কাউন্সিলর রাশেদ আটক

0
64

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বুধবার রাত ১২ টার দিকে   মাতাল অবস্থায় বেনাপোল হাইওয়ে ও বাইপাস সড়কের তিন রাস্তার মোড়ে পুলিশিং অভিযানের সময় পুলিশের সাথে অশোভন আচরনের অভিযোগে  বেনাপোল পৌরসভার ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আলী আটক হয়।

এ বিষয়ে বুধবার রাতে পুলিশের অভিযানে কর্মরত থাকা এসআই সোহেল রানা জানান, গতকাল রাতে বেনাপোল-যশোর হাইওয়ে সড়ক ও বাইপাস সড়কের মোহনা, তিন রাস্তার মোড়ে পুলিশের অভিযানের একপর্যায়ে রাত ১২ টার দিকে রাশেদ আলী নামে আটক ব্যক্তি মদ্যপ অবস্থায় প্রাইভেটকার ড্রাইভিং করে বাইপাস সড়ক হয়ে হাইওয়ে রোডের দিকে আসছিলো। এসময় তাকে দাড়ানোর জন্য গতিরোধ করলে সে ক্ষমতার বহর দেখিয়ে পুলিশের সাথে অশোভন আচরণ করে। একপর্যায়ে তার আচরণ সীমারেখা ছাড়িয়ে যাওয়ায় তাকে আটকপূর্বক থানায় নিয়ে আসি এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে একটি মামলা রুজু করি।

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান বলেন, গতকাল রাতে রাশেদ আলী মদ্য মাতাল অবস্থায় পুলিশের কর্তব্যরত কাজে অসন্তোশ প্রকাশ করে অশোভন আচরণ করায় তাকে আটক পূর্বক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে মামলা শেষে বৃহস্পতিবার সকালে তাকে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ইতিপূর্বেও তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগে ৮ টি মামলা রয়েছে বলে জানান তিনি।

রাশেদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানার মামলা নং হলো-৩৪, তারিখ- ২৬.০৮.২০০৯। মামলা নং- ২৫, তারিখ- ২৫.১০.১১। মামলা নং-১৪, তারিখ- ০৬.০১.২০১৫। মামলা নং- ২৯, তারিখ- ১০.০৫.২০১৫। মামলা নং- ৩০, তারিখ- ১০.০৫.২০১৫, ১৯০৮ সালের বিষ্ফোরক উপাদানবলী আইনের ৩/৪/৬। মামলা নং- ৩১, তারিখ- ১০.০৫.২০১৫, ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারস এ্যাক্ট এর ১৫(১)/১৬(২)। মামলা নং- ১০, তারিখ- ০৬.০৪.২০১৫। মামলা নং- ৪৬, তারিখ- ২৮.১০.২০১৯।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here