বিএনপির সমাবেশ ঘিরে এবার রাজশাহীর বাস চলাচল বন্ধ

0
106

খবর ৭১ : বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউল হক টিটো জানান, যেহেতু সমাবেশের কারণে তারা হামলার আশঙ্কা করছেন। এ কারণে তারা বাস চলাচল বন্ধ করে দিয়েছেন।
আগামীকাল (২মার্চ) মঙ্গলবার বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ। তাই রাজশাহীর সঙ্গে সারাদেশের বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। পরিবহণ মালিক ও শ্রমিকনেতারা দাবি করেছেন, বাস চলাচল করলে হামলার সম্ভাবনা আছে। শ্রমিকদের নিরাপত্তা বিবেচনা করে তারা বাস চলাচল বন্ধ করে দিয়েছেন। এর আগে খুলনায় বিএনপির মহাসমাবেশকে কন্দ্র করে বাস চলাচল বন্ধ করে দিয়েছিলো।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী অবশ্য বলেন, বগুড়ায় তাদের এক শ্রমিককে মারধর করা হয়েছিল। মারধরকারীদের গ্রেফতারের দাবিতে পূর্ব ঘোষিত কর্মসূচি পালন করা হচ্ছে।
হঠাৎ বাস বন্ধের কারণে দুর্ভোগে পড়েছে সাধারণ যাত্রীরা। তারা অনেকেই কাউন্টারে এসে ফিরে যাচ্ছে। এছাড়া বিকল্প পথ হিসেবে অন্য যানবাহনে নিজ নিজ গন্তব্যে যাচ্ছেন বলে জানা গেছে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ কাউন্টারগুলো বন্ধ দেখা গেছে।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, ‘এখন পর্যন্ত আমাদের বিভাগীয় সমাবেশের জায়গা দেওয়া হয়নি। বাস বন্ধ রাখার কারণ- বিভাগীয় সমাবেশে যেনো মানুষ না আশতে পারে। এছাড়া কিছু না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here