কাদিসের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করলো বার্সেলোনা

0
39

খবর ৭১ : চলতি লিগে টানা সাত জয়ের পর পয়েন্ট হারাল বার্সেলোনা। বর্তমানে ২৩ ম্যাচে ১৪ জয় ও ৫ ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে ক্লাবটি। ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ান রিয়াল মাদ্রিদ।

গত  রবিবার  লা লিগায় কাদিসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। দলের হয়ে একমাত্র গোলটি করেন লিওনেল মেসি। আর প্রতিপক্ষের হয়ে সমতা আনা গোলটি করেন অ্যালেক্স ফার্নান্দেস। এর আগে দুই দলের প্রথম দেখায় কাদিসের কাছে ২-১ ব্যবধানে হেরেছিল কাতালানরা।

ন্যু ক্যাম্পে এদিন ম্যাচের শুরু থেকেই রাজত্ব ছিল বার্সার। প্রথমার্ধে সুযোগ তৈরি করে দলকে এগিয়ে নেন অধিনায়ক মেসি। ৩২ মিনিটে সফল স্পট কিকে দলকে এগিয়ে নেন তিনি। পেদ্রি ফাউলের শিকার হওয়ায় পেনাল্টি পেয়েছিল বার্সেলোনা। সেই সুযোগে গোল আদায় করে নেন অধিনায়ক।

ব্যবধান নিয়ে ভালোই আগাচ্ছিল বার্সা। কিন্তু শেষ মুহূর্তে ঘটে অঘটন। ৮৮তম মিনিটে ফাউল করে বসেন ক্লেমোঁ লংলে। পরে পেনাল্টি পেয়ে যায় কাদিস। পেনাল্টিতে সফল স্পট কিকে সমতা আনেন আলেক্স ফের্নান্দেস। ফলে পয়েন্ট হারিয়ে মাঠ ছাড়তে হয় বার্সাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here