মুরাদনগরে প্রতিদিন শতাধিক অসহায় মানুষ পাচ্ছে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ

0
21

মোঃ রাসেল মিয়া (কুমিল্লা)প্রতিনিধি:

“বিনামূল্যে সেবা নিন – সুস্থ থাকুন” এই স্লোগান নিয়ে কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্প।

শনিবার(১৩ ফেব্রুয়ারী) সকাল ১০টা ৬নং ওয়ার্ডের আমপাল পূর্বপাড়া বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম ভুইয়া(নায়েব আলী মেম্বারের বাড়িতে মরহুম বীর মুক্তিযোদ্ধা সাহেব আলীর স্মরণে অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন।

এই কার্যক্রমটি ১৪ই নভেম্বর থেকে শুরু হয়ে প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শতাধিক অসহায় দুস্থ ও সাধারন মানুষদের সেবা দিয়ে থাকেন।

সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের প্রাথমিক স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে মাস্ক, ঔষধ বিতরন কার্যক্রম চালু করেন উপজেলার দক্ষিন আমপালের শামসুল হক মোল্লা ফাউন্ডেশন।

আর এই উদ্যোগটিতে সার্বিক সহযোগিতা করছেন উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়,আমপাল গ্রামের সামছুল হক মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাবেক ছাত্রনেতা, শিক্ষানুরাগী, সাংবাদিক, কলামিস্ট, বিশিষ্ট সমাজসেবক জনাব এ. এন.এম ওয়ালীউর রহমান মোল্লা,

তিনি বলেন- আমার বাবার সেবা কে ধরে রাখার জন্য আমি ব্যক্তিগত নিজ অর্থায়নে আমার বাবার স্মৃতি ধরে রাখতে শামসুল হক মোল্লা ফাউন্ডেশনের মাধ্যমে সার্বিক আয়োজনে আমি দীর্ঘ দিন ব্যাপী একটি ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছি, যেখানে সেবা পাচ্ছে প্রতিদিন ন্যায় শতাধিক অসহায় ও দুস্থ সব শ্রেণী-পেশার মানুষ। এই ফ্রি মেডিকেল ক্যাম্প চলমান থাকবে যতদিন মানুষের প্রয়োজন। আমি চেষ্টা করব আল্লাহ রাসুল অলি আল্লাহদের দোয়া চেয়ে বলতে চাই এই ফ্রি মেডিকেল ক্যাম্প এই ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে আমি সেবা দিয়ে যেতে চাই।

এবং স্বাস্থ্য সেবা বিষয়ক পরামর্শ দেন ডাক্তার জাহিদুল হাসান কায়েস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here