পৌরসভা নির্বাচনকে ঘিরে বিএনপির সংবাদ সম্মেলন!

0
96
পৌরসভা নির্বাচনকে ঘিরে বিএনপির সংবাদ সম্মেলন!

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মনোনীন প্রার্থীর প্রচারণায় বাধা, পোষ্টার ছেড়া, কর্মীদের মারপিট, ভোটারদের হুমকি, কর্মীদের কার্যক্রম থেকে বিরত থাকাসহ ভীতিকর ও ত্রাসের পরিবেশ সৃষ্টির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আয়োজনে বুধবার দুপুর ১২টা ৩০ মিনিটে জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র মির্জা ফয়সল আমীন বলেন, দীর্ঘদিন ধরে নির্বাচনে শেষ পর্যন্ত থাকা এবং সুষ্ঠু ভোটের জন্য কাজ করে আসছে বিএনপি। কিন্তু কয়েকদিন থেকে আ’লীগের লোকজন বিএনপির প্রার্থী শরিফুল ইসলাম শরিফের প্রচারনায় বাধা, পোষ্টার ছেড়া, কর্মীদের মারপিট, ধানের শীষের ভোটারদের হুমকি, কর্মীদের কার্যক্রম পরিচালনা থেকে বিরত থাকা, মিথ্যা মামলা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, বিএনপির মনোনীত প্রার্থী শরিফুল ইসলাম শরিফ, জেলা যুবদলের সভাপতি মাহেবুল্লাহ আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিনসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here