ঠাকুরগাঁওয়ে ডিবি’র অভিযানে ২ সহস্রাধিক ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার !

0
425
ঠাকুরগাঁওয়ে ডিবি’র অভিযানে ২ সহস্রাধিক ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার !

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ হাজার ৩২ পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারী) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম।

গ্রেফতার হওয়া মোঃ নিরব আলী (২৫) ও মোঃ বিপ্লব আলী (২৭) সম্পর্কে আপন ভাই। তারা বালিয়াডাঙ্গী থানাধীন ০৬নং ভানোর ইউনিয়নের দূর্গাপুর কাশিডাঙ্গা গ্রামের মোঃ আব্দুল খালেক এর ছেলে।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পুস্পরঞ্জন দেবনাথ জানান, জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আজ দুপরের দিকে রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে অবস্থানকালে গোপন সংবাদে জানতে পেরে বালিয়াডাঙ্গী থানাধীন ০৬নং ভানোর ইউনিয়নের দূর্গাপুর কাশিডাঙ্গা গ্রামের মোঃ আব্দুল খালেকের বাসায় অভিযান পরিচালনা করা হয়। আভিযানিক দলটি কৌশল অবলম্বন করে নিরব ও বিপ্লব নামে দুইজনকে আটক করতে সক্ষম হয়। এসময় নিরব আলীর হাতে থাকা শপিং ব্যাগ থেকে ৮টি নীল রংয়ের জিপার যুক্ত প্যাকেট থেকে (৮x২০০) ১৬০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং বিপ্লব আলীকে জিজ্ঞাসাবাদকালে তার দেওয়া তথ্যমতে তার শয়নকক্ষের চৌকির নিচ থেকে আরও ৪৩২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোট ২০৩২ পিচ ইয়াবা জব্দ করা হয়।

এ ঘটনায় ধৃত আসামী দ্বয়ের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১০(খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here