মিরসরাইয়ে তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন

0
230
মিরসরাইয়ে তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধিঃ

মিরসরাইয়ে তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন হয়েছে।
১৪ ই জানুয়ারি (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার করেরহাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দক্ষিণ অলিনগর আকবর নগর শাহী জামে মসজিদ ও এলাকাবাসীর উদ্যোগে উক্ত তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়।

মসজিদের মোতোয়ালি ও আওয়ামী লীগ নেতা ডাক্তার জামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং আসাদ উল্ল্যাহ’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ১৪ নং হাইতকান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে তাফসীর পেশ করেন ডামুডা হামিদিয়া কামিল মাদ্রাসার সাবেক মুহাদ্দিস ও বাংলাদেশ টেলিভিশন এর ভাষ্যকার রফিক উল্যাহ আফসারী।

বিশেষ বক্তা হিসেবে তাফসীর পেশ করেন
করেরহাট বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোবারক হোসেন মিয়াজী, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাওলানা তানভীরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাখাওয়াত উল্লাহ রিপন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর কবির চৌধুরী জামিল, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন কিরণ, করেরহাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল হক মিয়াজী।

তাফসীরুল কুরআন মাহফিল এর স্বেচ্ছাসেবক কমিটির সদস্যরা হলেন, শামসুদ্দিন, জহির উদ্দিন ভূইয়া ও অভ্যর্থনা কমিটির সদস্যরা হলেন, নুর হোসেন, আমিন শরীফ, রুবেল, মাঈন উদ্দিন রিপন প্রমুখ।

আন্তর্জাতিক ইসলামি বক্তা রফিক উল্যাহ আফসারীর আগমনকে কেন্দ্র করে এতে স্থানীয় মানুষ ছাড়াও দূর দূরান্ত থেকে হাজার হাজার মানুষের সমাগম ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here