নেত্রকোনার মদনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
301
নেত্রকোনার মদনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনার মদনের পল্লী থেকে জোবায়িদ (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাহুরা গ্রামের রাশিদ ফকিরের ছেলে। নিজ বাড়ির পিছনের হিজল গাছ থেকে ঝুলন্ত অবস্থায় মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করেছে মদন থানার পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জোবায়িদ প্রতিদিনের মতো কৃষি কাজ করে সোমবার রাতে হাওর থেকে বাড়িতে আসেন। খাওয়া-দাওয়া শেষে স্ত্রীকে ঘুমিয়ে পড় বলে রাত ১১টার দিকে ঘর থেকে বাইরে যান। রাত আনুমানিক ২টার দিকে স্ত্রীর ঘুম ভাঙ্গে। তিনি স্বামীকে পাশে না দেখতে পেয়ে জাবায়িদের বড়ভাই সেকুলকে ডাকেন। তার স্বামী এখনো ঘরে আসেনি এ কথা বললে সেকুল মিয়া টর্চ লাইট নিয়ে বাড়ির পেছনে গিয়ে হিজল গাছের সাথে তার ভাইয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের লোকজন এসে মদন থানায় খবর দেন। সকালে গিয়ে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করে।

ওসি মাসুদুজ্জামান জানান, আজ মঙ্গলবার সকালে জোবায়িদ নামের এক যুবকের ঝুলন্ত লাশ তার নিজ বাড়ির পেছন থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here