ঝালকাঠিতে সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

0
459
ঝালকাঠিতে সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহামুদ বাচ্চুর বিরুদ্ধে জমি দখল করে ঘর উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন রাজাপুর উপজেলা শহরের মো. মাহাবুবুর রহমান। লিখিত বক্তব্যে তিনি বলেন, রাজাপুর মৌজার ৭৯৮ নং এসএ খতিয়ানের ৪৭০৬ ও ৪৭০৭ দাগের ৪৪ শতাংশ জমি বিরোধ চলায় ২০১৬ সালে রাজাপুর সহকারি জজ আদালতে মামলা করা হয়। ৪ বছর মামলা চলার পরে চলতি বছরের ৩০ সেপ্টেম্বর হাফেজ মো. মাহাবুবুর রহমানদের পক্ষে আদালত রায় দেয়। এই রায়ের পরে বিরোধী পক্ষ ২৯ ডিসেম্বর মধ্যরাতে রাজাপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহামুদ বাচ্চুর নেতৃত্বে প্রায় দেড় শতাধিক লোক দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে জমি দখল করে ঘর উত্তোলন করে । এসময় তারা সীমানা প্রাচীর নির্মান করে। বাঁধা দিতে আসলে মো. মাহাবুবুর রহমানদের প্রাণ নাশের হুমকী দেয়। এমনকি তারা থানায় এসে অভিযোগ না করতে পারে সে জন্য সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহামুদ বাচ্চুর লোকজন পাহাড়া বসায়।

এর পরের দিন মো. মাহাবুবুর রহমান ও তার স্বজনরা রাজাপুর থানায় গিয়ে অভিযোগ করেন। পুলিশ গিয়ে তৎক্ষনিক কাজ বন্ধ করে দেয় । তবে পরবর্তীতে পুলিশের নির্দেশ উপেক্ষা করে বর্তমানে আবারও জমিতে কাজ করছে বলে অভিযোগ করেন মো. মাহাবুবুর রহমান।
এব্যাপারে রাজাপুরের সাবেক উপজেলা মিলন মাহম্মুদ বাচ্চু বলেন,‘ আমি শারিকির ভাবে অসুস্থ। জমি দখলের বিষয় সম্পর্কে আমি কিছুই জানি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here