শফির মৃত্যুতে করা মামলায় সরকারের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

0
50
শফির মৃত্যুতে করা মামলায় সরকারের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

খবর৭১ঃ হেফাজতের আমির আল্লামা শফি আহমদের মৃত্যুতে দায়ের হওয়া মামলার বিষয়ে সরকারের কিছু করার নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেছেন, এই মামলা সরকার করে নাই। যারা সংক্ষুব্ধ হয়েছেন তারাই করেছেন। এখানে সরকারের কিছু করার নেই। বিচার বিভাগ নিজস্ব গতিতে চলবে।

বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়িসহ ছয় জেলায় ই-পাসপোর্ট কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

সম্প্রতি সারাদেশে ভাস্কর্য ভাঙচুর করা প্রসঙ্গে মন্ত্রী বলেন, ভাস্কর্য পাহারার জন্য হাইকোর্ট থেকে নির্দেশনা এসেছে। শুধু বঙ্গবন্ধুর ভাস্কর্য নয়; বাঘা যতীনের ভাস্কর্য ভাঙচুর হয়েছে। আমরা মনে করি এগুলো বাংলাদেশের কৃষ্টি। বাংলাদেশের সম্পদ। এগুলো সুরক্ষার দায়িত্ব সবার। জনগণেরও এখানে দায়িত্ব রয়েছে।

তিনি বলেন, নির্বাচনী অঙ্গিকার নাগরিক অধিকার নিশ্চিত করা। তারই ধারাবাহিকতায় মুজিববর্ষে দুর্বার গতিতে ই-পাসপোর্ট কার্যক্রম চালু হয়েছে। জনগণ ঘরে বসে আবেদন করবেন। প্রয়োজন হলে অফিসে আসবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে ই-পাসপোর্ট কার্যক্রম উদ্বোধন করেন। ই-পাসপোর্ট চালু হওয়া অন্য জেলাগুলো হলো- বান্দরবান, রাঙ্গামাটি, কক্সবাজার, নারায়ণগঞ্জ ও চাঁদপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here