বার কাউন্সিলের ৫ কেন্দ্রে পুনরায় পরীক্ষা

0
44
বার কাউন্সিলের ৫ কেন্দ্রে পুনরায় পরীক্ষা

খবর৭১ঃ
বার কাউন্সিলের পরীক্ষায় ৯টি কেন্দ্রের মধ্যে বিশৃঙ্খলা হওয়া পাঁচটি কেন্দ্রের পরীক্ষা বাতিল করে পুনরায় নেয়া হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় বার কাউন্সিলের পক্ষ থেকে প্রেসবিজ্ঞপ্তিরর মাধ্যমে এ তথ্য জানানো হয়।

যে পাঁচ কেন্দ্রের পরীক্ষা পুনরায় নেয়া হবে সেগুলো-মোহাম্মদপুর মহিলা কলেজ, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ, বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজ এবং ঢাকা মহানগর মহিলা কলেজ।

অপরদিকে, আজিমপুর গার্লস কলেজ, শেখ বোরহান উদ্দিন কলেজ, সরকারি শহিদ সোহরাওয়ার্দি কলেজ ও সেন্ট্রাল উইমেনস কলেজে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা বহাল রাখা হয়েছে।

উল্লেখ্য, শনিবার রাজধানীর ৯টি কেন্দ্রে সকাল ৯টা থেকে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তির জন্য বার কাউন্সিলের লিখিত পরীক্ষা শুরু হয়। এতে ১৩ হাজারের অধিক শিক্ষার্থী অংশ নেয়। পরীক্ষা শুরু হওয়ার পাঁচ মিনিটের মধ্যে ‘প্রশ্ন কঠিন হয়েছে’ এমন দাবি তুলে এবং অনবরত স্লোগান দিয়ে পরীক্ষা বর্জন শুরু করে দুটি কেন্দ্রের শিক্ষার্থীরা। কেন্দ্র দুটি হলো মোহাম্মদপুর সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ এবং ঢাকা মহানগর মহিলা কলেজ। একই অবস্থা হয় মোহাম্মদপুর মহিলা কলেজ, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ ও বিসিএসআইআর হাইস্কুলে। কিছু শিক্ষার্থী অন্য কেন্দ্র থেকে ওসব প্রতিষ্ঠানে গিয়ে পরীক্ষা বন্ধ করে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here