ঝিনাইদহে ইউপি মেম্বরের উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার -১

0
84
ঝিনাইদহে ইউপি মেম্বরের উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার -১

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য মোক্তার হোসেনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার সাড়ে ১০ টার দিকে ঝিনাইদহ-নারিকেলবাড়িয়া সড়কের হারানঘাট নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মোক্তার হোসেন বাদী হয়ে ৩ জনকে আসামী করে মামলা দায়ের করে। মামলার ২ নং আসামী রাজিবকে পুলিশ গ্রেফতার করে। মামলার বিরবণে জানা যায়, মোক্তার হোসেন বালিয়াডাঙ্গা বাজার হতে শনিবার বেলা ১০ টার দিকে মোটর সাইকেল যোগে দোগাছি গ্রামে যাচ্ছিলেন। পতিমধ্যে হারানঘাট নামক স্থানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার মোটর সাইকেলের গতিরোধ করে। এসময় মোটর সাইকেলের উপর থাকা অবস্থায় তাকে এলোপাতাটি ভাবে পিটিয়ে আহত করে। সেসময় তার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসী রেজাউল কসাই, রাজিব ও মোদাচ্ছের মন্ডল। তার আত্ম-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা সকটে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগি মামলার বাদি ইউপি সদস্য মোক্তার হোসেন বলেন, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ গ্রুপের সন্ত্রাসীরা তাকে ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে আসছিল। এঘটনায় ইতিপূর্বে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছিল।
ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ইউপি সদস্য মোক্তার হোসেনের মারধরের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ রাজিব নামের একজনকে গ্রেফতার করেছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন, বিশৃঙ্খলাকারী যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here