পটুয়াখালীর কুয়াকাটায় বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে ধর্ষণ, গ্রেফতার-১

0
278
পটুয়াখালীর কুয়াকাটায় বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে ধর্ষণ, গ্রেফতার-১

রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধি:
প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় কুয়াকাটার একটি আবাসিক হোটেলে নিয়ে এক নারীকে (১৮) ধর্ষনের অভিযোগে মহিপুর থানায় মামলা হয়েছে।

রোববার নির্যাতনের শিকার নারী বাদী হয়ে প্রেমিক কলাপাড়ার মহিপুরের গিয়াস উদ্দিনের ছেলে আল আমিন (২০) ও তার সহযোগী দেলোয়ার হোসেনের ছেলে শামিমকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করে। পুলিশ এ ঘটনায় দুই নং আসামী হোটেল মালিকের ছেলে শামিমকে গ্রেফতার করেছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, কলাপাড়া পৌর শহরের রহমতপুর এলাকার ওই নারীর সাথে সাত মাস ধরে মোবাইলে প্রেম চলছিলো মহিপুরের আল আমিনের। প্রেমের সূত্র ধরে শনিবার বিকালে কুয়াকাটার আবাসিক হোটেল সোনার বাংলার ১০৪ নং কক্ষে ওই নারীকে নিয়ে যায় আল আমিন। সেখানে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে শারীরিক মেলামেশা করে সে। পরবর্তীতে বিষয়টি উভয়ের পরিবার জেনে গেলে হোটেলে বসে অভিভাবকদের উপস্থিতিতে ওই নারীকে বিয়ে করতে অস্বীকার করে আল আমিন। এর আগেও ওই হোটেলে নিয়ে তার সাথে শারীরিক মেলামেশা করে।
এ ঘটনায় ওই নারী থানায় মামলা দায়ের করলে দুই নং আসামী হোটেল মালিকের ছেলে শামিমকে গ্রেফতার করে পুলিশ। তাকে রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে ও ওই নারীর ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। মূল অভিযুক্ত আল আমিন ঘটনার পরই পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ কর্মকর্তা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here