বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

0
79
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

রাব্বুল ইসলাম ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে কবিরপুর হাসপাতাল গেট ঘুরে চৌরাস্তার মোড়ে এসে সমাবেশে অনুষ্ঠিত হয়।
একাত্তরের পরাজিত শক্তি, বিএনপি-জামায়াত ও উগ্র মৌলবাদী গোষ্ঠী কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে তারা বিক্ষোভ মিছিল করে।

বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিল শেষে শৈলকুপা চৌরাস্তার মোড়ে প্রতিবাদ সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ^াস, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রাজু, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি কাজী মোস্তাফিজুর রহমান নওরজ, সাবেক সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী, সাবেক ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ^াস ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীমার রশিদ শামীম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here