তিন মামলায় ১৮ দিনের রিমান্ডে গোল্ডেন মনির

0
42
গোল্ডেন মনিরের তিন মামলা ডিবিতে

খবর৭১ঃ অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনসহ তিন মামলায় র‌্যাবের হাতে গ্রেপ্তার মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে জিজ্ঞাসাবাদের জন্য ১৮ দিন রিমান্ডে পেয়েছে পুলিশ।

রবিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার দিবাগত রাত থেকে রাজধানীর মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব। বাসা থেকে অস্ত্র, মাদক ও বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ নগদ কোটি টাকা উদ্ধার করা হয়। শনিবার তাকে গ্রেপ্তার করা হয়।

পরে রাজধানীর বাড্ডা থানায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা করে র‌্যাব। এরপর তাকে থানায় হস্তান্তর করা হয়। সেই তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে আদালতে ২১ দিনের রিমান্ড আবেদন করা হয়।

শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আবু বক্কর সিদ্দিক অস্ত্র মামলায় ৭ ও বিশেষ ক্ষমতা আইনে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এসময় বিচারক বলেন, দুই মামলার রিমান্ড একসঙ্গে কার্যকর হবে।

অন্যদিকে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান মাদক মামলায় চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, নব্বই দশকে গাউসিয়া মার্কেটে একটি দোকানের কর্মচারি থেকে কোটি কোটি টাকার মালিক হন গোল্ডেন মনির। বিদেশ থেকে অবৈধভাবে স্বর্ণ দেশে এনে বিক্রি করতেন। এমন অভিযোগে শুক্রবার রাত থেকে শনিবার সকাল ১১টায় পর্যন্ত তার বাড়িতে অভিযান চলে। এসময় মনিরের বাড়ি থেকে উদ্ধার করা হয় ৬০০ ভরি স্বর্ণালঙ্কার, একটি বিদেশি পিস্তল, নগদ এক কোটি ৯ লাখ টাকা, বিদেশি দশটি দেশের মুদ্রা (বাংলাদেশি টাকায় প্রায় ১০ লাখ টাকা) এবং বিলাসবহুল পাঁচটি গাড়ি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here