তুরস্কে চিকিৎসাধীন এমপি স্বপনের সুস্থতা কামনায় শাহজাদপুরের জামিরতায় দোয়া ও মিলাদ মাহফিল

0
38
তুরস্কে চিকিৎসাধীন এমপি স্বপনের সুস্থতা কামনায় শাহজাদপুরের জামিরতায় দোয়া ও মিলাদ মাহফিল

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ তুরস্কের ইস্তাম্বুলের একটি হাসপাতালে চিকিৎসাধীন (সিরাজগঞ্জ-৬) শাহজাদপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের রোগমুক্তি ও সুস্থতা কামনায় আজ রোববার সকালে সিরাজগঞ্জের শাহজাদপুরের জামিরতা উচ্চ বিদ্যালয় মাঠে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পোরজনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে গালা ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আজাদ রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কৈজুরী ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মামুনুর রশীদ লিয়াকত, উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুর হক দিনার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, পোরজনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবু।

গালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল বাতেন, সোনাতনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর রহমান, হাবিবুল্লাহনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাচ্চু সরকার, গালা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল লতিফ, সোনাতনী ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি গোলাম মর্তুজা,কৈজুরী ইউনিয়ন সভাপতি হারুনর রশিদ, জামিরতা ডিগ্রি কলেজের অধ্যক্ষ হায়দার আলী, পোরজনা ইউনিয়ন সাধারণ সম্পাদক অনিল কুমার ঘোষ, সোনাতনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়েজ উদ্দিন, কৈজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পেশকার আলী প্রমুখ।

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত অতিথিরা এমপি স্বপনের রোগমুক্তি কামনা করেন এবং তার বিচক্ষণ রাজনৈতিক গুনাবলী নিয়ে আলোচনা করেন। আলোচনা সভার শেষে তুরস্কের ইস্তাম্বুলের হাসপাতাল থেকে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন। এমপি স্বপন তার প্রতি শাহজাদপুর বাসীর ভালোবাসার বিষয়টি স্মরণ করেন। তিনি বলেন শাহজাদপুর বাসীর ভালোবাসা ছেড়ে এই দুরদেশে এসে অনুভব করছি যে আমি শাহজাদপুরের মাটি মানুষের সাথে সর্বাঙ্গীনভাবে জড়িয়ে আছি। এসময় তিনি আবেগে কেঁদে ফেলেন এবং উপস্থিত অতিথি ও জনসাধারণের চোখেও পানি লক্ষ্য করা যায়।

পরে এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের অপারেশনের সফলতা ও দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here